Advertisement
Advertisement

Breaking News

জেলা সফরে গিয়ে অসুস্থ দিলীপ ঘোষ, বেসরকারি হাসপাতালে ভরতি

খড়গপুরে কোমরের যন্ত্রণায় কাবু বিজেপি রাজ্য সভাপতি।

Back pain cripples BJP’s Dilip Ghosh, to be hospitalized
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:January 22, 2018 9:43 am
  • Updated:January 22, 2018 9:44 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  জেলা সফরে বেরিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সোমবার রাতে খড়গপুরে আমচকাই কোমরে প্রচণ্ড যন্ত্রণা অনুভব করেন তিনি। রাতে দিলীপবাবুকে মেদিনীপুর থেকে খড়গপুরে আসেন চিকিৎসকরা। ইনজেকশনও দেওয়া হয়। তাঁকে কলকাতায় আনা হচ্ছে। বিজেপি নেতা ও চিকিৎসক সুভাষ সরকার জানিয়েছেন, ‘সম্ভবত শিরদাঁড়ায় কোনও সমস্যা কারণেই দিলীপবাবুর কোমরে যন্ত্রণা হচ্ছে। ভয়ের কিছু নেই। ওনাকে কলকাতায় পাঠিয়ে দেওয়া হয়েছে।’

[শহরে ফিরলেন সপ্তশৃঙ্গজয়ী সত্যরূপ সিদ্ধান্ত, বিমানবন্দরে হাজির পর্বতারোহীরা]

Advertisement

সবকিছু ঠিক থাকলে, চলতি বছরেই রাজ্যে পঞ্চায়েত ভোট। ভোটের আগে এ রাজ্যে দলের সংগঠনকে মজবুত করতে আসরে নেমেছে বিজেপি। বিভিন্ন জেলায় কার্যত চষে বেড়াচ্ছেন খোদ রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। রবিবার রাতে আসানসোল বিজেপির এক কর্মসূচিতে যোগ দিতে আসানসোল যান তিনি। রাতে খড়গপুরে ছিলেন দিলীপ ঘোষ। সেখানে আমচকাই অসুস্থ হয়ে পড়েন। জানা গিয়েছে, রাতে কোমর তীব্র যন্ত্রণা অনুভব করেন দিলীপ ঘোষ। হাঁটাচলা পর্যন্ত করতে পারছেন না। খবর পাঠানো হয় মেদিনীপুরে। রাতে সেখান থেকে দিলীপবাবুকে দেখতে আসেন চিকিৎসক। যন্ত্রণা কমানোর জন্য ইনজেকশনও দেওয়া হয়। সোমবার সকালে দিলীপ ঘোষকে কলকাতায় আনা হয়। শহরের একটি বেসরকারি হাসপাতালে ভরতি তিনি। বিজেপি নেতা ও চিকিৎসক সুভাষ সরকার জানিয়েছেন, সম্ভবত শিরদাঁড়ায় কোনও সমস্যার কারণেই কোমড়ে যন্ত্রণা হচ্ছে। চিন্তার কিছু নেই।

Advertisement

[দমদমের গোরাবাজার মার্কেটে বিধ্বংসী অগ্নিকাণ্ড, পুড়ে ছাই ১৫০টি দোকান]

বিজেপি সূত্রের খবর, দীর্ঘদিন ধরেই শিরদাঁড়ায় সমস্যা ভুগছেন দিলীপ ঘোষ। নিয়মিত ব্যায়াম করতে হয় তাঁকে। কোমরে বেল্টও ব্যবহার করেন। কিন্তু, দলীয় কর্মসূচির চাপে ইদানীং ব্যায়াম করার সময় পাচ্ছেন না বিজেপি রাজ্য সভাপতি। কোমরে বেল্টও পরছেন না, আর তাতেই পুরানো যন্ত্রণা ফের চাগাড় দিয়ে উঠেছে বলে মনে করা হচ্ছে।

[পূর্ব রেলের সঙ্গে গাঁটছড়া উবেরের, হাওড়া স্টেশনে মিলবে দারুণ সুবিধা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ