Advertisement
Advertisement

গোপন অভিযানে বনগাঁ ও বাগদা থানার জালে একাধিক সমাজবিরোধী

উদ্ধার প্রচুর দেশি আগ্নেয়াস্ত্র, টাকা ও মদ।

Bagda Police arrested many notorious criminal
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 5, 2018 8:24 pm
  • Updated:June 5, 2018 9:24 pm

সোমনাথ পাল, বনগাঁ: গোপন সূত্রে খবর পেয়ে, বাগদা এলাকার একাধিক সমাজবিরোধীকে পাকড়াও করল পুলিশ। ধৃতদের তালিকায় রয়েছে, এক ডাকাত, এলাকার কুখ্যাত এক চোর, এক গরু পাচারকারী, অবৈধ মদের কারবারি ও এক দুষ্কৃতি। ধৃতদের কাছ থেকে অনেক আগ্নেয়াস্ত্র, টাকা, মাদক উদ্ধার করেছে পুলিশ। তাদের পেশ করা হয়েছে বনগাঁ মহকুমা আদালতে।

[রমজান মাসে ব্যস্ততা তুঙ্গে, এবার বর্ধমানের মহিলাদের তৈরি টুপি যাচ্ছে আরবে]

Advertisement

সবকটি ক্ষেত্রেই গোপন সূত্রে খবর আসে বাগদা থানার কাছে। অভিযান চালিয়ে, ডাকাতির আগেই আগ্নেয়াস্ত্র-সহ এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করে পুলিশ | ধৃতের নাম তুহিন মণ্ডল। ধৃতের কাছ থেকে একটি দেশি পাইপগান ও এক রাউন্ড কার্তুজ উদ্ধার হয়েছে। অন্যদিকে বাগদা থানার হরিনাথপুর এলাকা থেকে এক কুখ্যাত চোরকে গ্রেপ্তার করা হয়। ধৃতের নাম মজিদ মণ্ডল। পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন ধরেই একাধিক সমাজবিরোধী কাজের সঙ্গে যুক্ত ছিল সে। বাগদা থানায় একাধিক অভিযোগ রয়েছে তার নামে।

Advertisement

[কর আদায়ে বিপুল দুর্নীতি, মাথায় হাত সিউড়ি পুরসভার]

পাশাপাশি, এলাকার একটি জুয়ার আসরেও হানা দেয় পুলিশ। সেখান থেকে ধরা পড়ে এক দুষ্কৃতী, এক কুখ্যাত গরু পাচারকারী ও এক অবৈধ মদের কারবারি। উদ্ধার হয়েছে প্রচুর আগ্নেয়াস্ত্র , মদ ও কয়েক হাজার টাকা। পুলিশ জানিয়েছে ধৃতদের নাম, প্রসেনজিৎ পাল, গোকুল দাস ও সিন্টু বিট | ধৃতদের মধ্যে একজনের বাড়ি বনগাঁ থানার সুভাষপল্লিতে। বাকি দুজনের বাড়ি রামনগর রোড এলাকায়। সমস্ত ধৃত দুষ্কৃতীদের মঙ্গলবার বনগাঁ আদালতে তুলেছে পুলিশ। এদের মধ্যে গরু পাচারকারী সিন্টু বিটকে আদালতের নির্দেশে নিজেদের হেফাজতে নেয় পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ