BREAKING NEWS

২৩  শ্রাবণ  ১৪২৯  মঙ্গলবার ৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বউ পালাল…! দুই রাজমিস্ত্রির সঙ্গে মুর্শিদাবাদ থেকে মুম্বই পাড়ি বালির ২ গৃহবধূর, তারপর…

Published by: Sulaya Singha |    Posted: December 20, 2021 9:44 pm|    Updated: December 30, 2021 1:42 pm

Bali women reported missing traced in Mumbai | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অরিজিৎ গুপ্ত, হাওড়া: ঠিক যেন সিনেমার চিত্রনাট্য। বাড়িতে কাজ করতে আসা দুই রাজমিস্ত্রির প্রেমে হাবুডুবু দুই গৃহবধূ! কর্তাদের অনুপস্থিতিতে সে ভালবাসা এতটাই জমে ওঠে যে বাড়ি ছেড়ে সোজা মুম্বই পাড়ি দেন সেই দুই বধূ! পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার ঘটনার তদন্তে নেমে এমনটাই জানতে পারল পুলিশ।

মাস ছয়েক আগে একতলা বাড়ির সংস্কারের কাজ করতে এসেছিল দুই রাজমিস্ত্রি। তাঁদের দু’জনকে প্রথম দেখাতেই ভাল লেগে যায় বাড়ির দুই গৃহবধূর। দুই রাজমিস্ত্রীরও দুই গৃহবধূকে পছন্দ হয়ে যায়। প্রথমে আলাপ তার পর হয় মোবাইল নম্বর দেওয়া-নেওয়া। ওই দুই রাজমিস্ত্রি যখন বাড়িতে কাজ করছিলেন তখনই প্রথমে দুপুরবেলা বাড়ির কর্তাদের অনুপস্থিতিতে চলত খুনসুটি, প্রেমালাপ। দুই গৃহবধূর দুই রাজমিস্ত্রির সঙ্গে সেই প্রেমালাপই গত ৬ মাসে গভীর হয়। অবশেষে বালির দুই গৃহবধূ দুই রাজমিস্ত্রির সঙ্গে ঘর ছেড়ে পালানোর সিদ্ধান্ত নেয়। বালির আনন্দনগরের দুই গৃহবধূ পাঁচ দিন ধরে নিখোঁজ থাকার ঘটনার তদন্তে নেমে এ কথাই জানতে পারল পুলিশ।

[আরও পড়ুন: ফের ‘তৃণমূল’ কর্মীকে লক্ষ্য করে চলল গুলি, বেঁচে যাওয়ায় কুপিয়ে খুন]

নিখোঁজ দু’জনের মোবাইল ট্র্যাক করে পুলিশ জানতে পেরেছে প্রথমে মুর্শিদাবাদ ও সেখান থেকে তাঁরা মুম্বই চলে গিয়েছে। মুম্বইয়ের ঠিক কোন জায়গায় তাঁরা রয়েছেন তাই এখন জানার চেষ্টা করছে নিশ্চিন্দা থানা। তদন্তে নেমে পুলিশ দেখে গত ১৫ ডিসেম্বর বুধবার দুই গৃহবধূর একজনের মোবাইলে একটি ফোন আসে। সেই ফোন কলেই বাড়ি থেকে বেরিয়ে মুর্শিদাবাদ চলে যাওয়ার কথা বলা হয়। কারা গৃহবধূর মোবাইলে সেই ফোন করে সেটা খুঁজতে গিয়েই পুলিশ দুই রাজমিস্ত্রির খোঁজ পায়। বিভিন্ন সূত্রের মাধ্যমে পুলিশ জানতে পারে ওই দুই রাজমিস্ত্রীই দুই গৃহবধূকে নিয়ে চলে যায়।

পুলিশের ধারণা, প্রথমে শ্রীরামপুরে সাক্ষাৎ করে সেখান থেকে ৫ জনে মুর্শিদাবাদ চলে যায়। এরপর সেখান থেকে চলে যায় মুম্বই। হাওড়া সিটি পুলিশের এক পদস্থ আধিকারিক সোমবার জানালেন, অনন্যা কর্মকার ও রিয়া কর্মকার নামে বালির দুই গৃহবধূ রিয়ার ৭ বছরের ছেলেকে নিয়ে স্বেচ্ছায় বাড়ি ছেড়ে চলে গিয়েছেন। ঠিক কোথায় তাঁরা রয়েছেন তার খোঁজ করছে পুলিশ। কীভাবে, কখন, কোথায় তাঁরা গিয়েছেন, তা বিস্তারিত জানতে তদন্ত চলছে।

[আরও পড়ুন: Coronavirus: ওমিক্রন কাঁটার মাঝেই নিম্নমুখী রাজ্যের কোভিড গ্রাফ, সংক্রমিত আরও ২ বিদেশ ফেরত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে