৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩১ ভাদ্র  ১৪২৬  বুধবার ১৮ সেপ্টেম্বর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রহস্যজনক ধাতব জার উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল কোচবিহারের হলদিবাড়ি এলাকায়। ধাতব জার-সহ এক বাংলাদেশি যুবক ও তার গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু তাদের কাছ থেকে উদ্ধার হওয়া ধাতব জারটিতে কী রয়েছে, তা নিয়েই চাঞ্চল্য ছড়িয়েছে কোচবিহারে। জানা গিয়েছে, ধাতবটি পরীক্ষা করতে রবিবারই হলদিবাড়ি যাচ্ছে সিআইডির বিশেষ প্রতিনিধি দল। 

 [আরও পড়ুন: রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত পাড়ুই, পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে বরখাস্ত এসআই]

জানা গিয়েছে, কলকাতার বাসিন্দা এক ব্যক্তি ওই জারটি দিয়ে ধৃত সামিউলকে হলদিবাড়ি পাঠায়। উদ্দেশ্য ছিল হলদিবাড়িতে এক ব্যক্তির কাছে জারটি পৌঁছে দেওয়া। সেই মতো একটি ইনোভা গাড়ি করে জারটি নিয়েই হলদিবাড়ি আসছিলেন সামিউল। শনিবার ভোরে নাকা চেকিংয়ের সময় ধরা পড়ে সে ও তার গাড়ির চালক। এরপরই ধৃতের কাছে থাকা একটি জার বাজেয়াপ্ত করে পুলিশ। ধৃতদের দফায় দফায় জিজ্ঞাসাবাদ করে পুলিশেরা জানতে পারেন, সামিউল আদতে বাংলাদেশের বাসিন্দা। বাড়ি বাংলাদেশের নীলফামারী এলাকায়।

 কিন্তু কী রয়েছে ওই জারে, তা জানতে তদন্ত শুরু করা হয়েছে। তদন্তকারীদের একাংশের বক্তব্য, ধাতব ওই জারে তেজস্ক্রিয় কোনো রাসায়নিক থাকার সম্ভাবনা প্রবল। তবে জারটিকে আপাতত বালির বস্তা দিয়ে ঘিরে রেখেছে পুলিশ। বম্ব স্কোয়াডের আধিকারিকরা দফায় দফায় হলদিবাড়ি গিয়ে জারটি পরীক্ষা করেছেন। সূত্রের খবর, পুনরায় জারটি পরীক্ষা করতে রবিবারই হলদিবাড়ি যাচ্ছে সিআইডি-র বিশেষ দল। এ প্রসঙ্গে কোচবিহারের  সুপার সন্তোষ নিম্ভালকার জানিয়েছেন, বিষয়টি তারাও বুঝতে পারছেন না। ইতিমধ্যেই ফরেনসিক বিশেষজ্ঞদের সাহায্য চাওয়া হয়েছে। জানা গিয়েছে, রবিবারই ধৃতদের মেখলিগঞ্জ আদালতে তোলা হবে। সেই সঙ্গে সামিউল বা কলকাতার ওই ব্যক্তি কোনও জঙ্গি সংগঠনের সঙ্গে জড়িত কি না তা খতিয়ে দেখছে পুলিশ। 

[আরও পড়ুন: ডায়াবেটিস থাকলে বাড়ির কাছে বদলি শিক্ষকদের, প্রস্তাব শিক্ষা দপ্তরের]

 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং