BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাঁকুড়ার স্কুলে ছাত্রীকে যৌন নিগ্রহ, গ্রেপ্তার অশিক্ষক কর্মী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: March 3, 2018 8:23 pm|    Updated: September 14, 2019 3:59 pm

Bankura: Class 9 girl alleges molestation, accused held

টিটুন মল্লিক, বাঁকুড়া: জিডি বিড়লা, এমপি বিড়লা ও কারমেলের পর এবার ছাত্রী নিগ্রহের ঘটনা বাঁকুড়ার সেন্ট জেভিয়ার্স হাইস্কুলে। অভিযুক্ত স্কুলেরই এক অশিক্ষক কর্মীর বিরুদ্ধে। নির্যাতিতার পরিবারের অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে তাকে|

অভিযোগ, স্বেচ্ছাসেবী সংস্থা পরিচালিত ইংরাজি মাধ্যম বিদ্যালয়ে ম্যানেজার রঞ্জিত সিংহের বিশ্বস্ত অনুচরই এই কাণ্ড ঘটিয়েছে। ডাক্তার দেখানোর নাম করে স্কুল চত্বর থেকে বাইরে নিয়ে গিয়ে নবম শ্রেণির ওই ছাত্রীকে যৌন নির্যাতন করে অভিযুক্ত। শুক্রবার তাকে গ্রেপ্তার করে বাঁকুড়া সদর মহিলা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত অশিক্ষক কর্মীর নাম আকাশ মণ্ডল। বাঁকুড়ার ছাতনা থানার ঘরঘরিয়া গ্রামের বাসিন্দা বছর আঠাশের ওই যুবক। তার বিরুদ্ধে ‘পকসো’ আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার অভিযুক্তকে বাঁকুড়া আদালতে তোলা হয়।

[দুদিনে তিনটি খুন ঘিরে চাঞ্চল্য, তেহট্টে ব্যবসায়ীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার]

বিদ্যালয় সূত্রে খবর, এই আবাসিক স্কুল ক্যাম্পাসেই স্কুলের ম্যানেজার রঞ্জিত সিংহ স্বপরিবারে থাকেন। তাদের একটি পোষা কুকুর আছে। গত ১৩ ফেব্রুয়ারি সন্ধেবেলায় ওই ম্যানেজারের বাড়ির পোষ্যটির নখের আঁচড় লাগে ওই নবম শ্রেণির ছাত্রীটির। এরপরই আকাশের মোটরবাইকে করে আহত ছাত্রীকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। অভিযোগ, চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার সময় মাঝ রাস্তায় মোটরবাইক দাঁড় করিয়ে ওই নবম শ্রেণির ছাত্রীর ওপর যৌন অত্যাচার চালায় ওই অশিক্ষক কর্মী।

বর্ধমানের বাসিন্দা নির্যাতিতা ছাত্রীটি মাস তিনেক আগেই এই বিদ্যালয়ে ভর্তি হয়েছে। এবিষয়ে রঞ্জিতবাবু জানিয়েছেন, ঘটনার দিন স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি নিয়ে কিছুই জানায়নি ওই ছাত্রী। দিন দুয়েক পরে আকাশের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ নিয়ে সরব হয় সে। তারপর থেকেই ওই ছাত্রীর নেতৃত্বে ছাত্রীদের একাংশ অভিযুক্তকে স্কুল থেকে বরখাস্ত করার দাবিতে আন্দোলন শুরু করেন। সূত্রের খবর প্রতিবাদে হোস্টেল ভবনে ভাঙচুর শুরু করে তারা। তারপরেই স্কুলের তরফে অভিভাবকদের খবর দেওয়া হয়। নির্যাতিতা ওই ছাত্রীর অভিভাবকদের অভিযোগ, নানারকম ভাবে ভয় দেখিয়ে ঘটনার কথা বাড়িতে বলতে বাধা দিয়েছিল স্কুলের ম্যানেজার ও অভিযুক্ত আকাশ।

[কিশোরীকে ধর্ষণের অভিযোগ মায়ের প্রেমিকের বিরুদ্ধে, গ্রেপ্তার ২]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে