BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

বর্ধমানে হাতেনাতে পাকড়াও ‘গরুচোর’, পোস্টে বেঁধে মাথা নেড়া করল জনতা

Published by: Paramita Paul |    Posted: July 17, 2021 2:59 pm|    Updated: July 18, 2021 8:33 am

Bardhaman: cattle thief thrashed, head shaved by angry mob | Sangbad Pratidin

সৌরভ মাজি, বর্ধমান: রাতের অন্ধকারে গরু চুরির চেষ্টা বর্ধমানে (Bardhaman)। স্থানীয়দের চোখে পড়তেই ভেস্তে গেল চুরির ছক। উলটে তাদের হাতে ধরা পড়ে যায় এক দুষ্কৃতী। শুক্রবার রাতে তাকে বেধড়ক মারধর করে মাথা নেড়া করে দেয় স্থানীয়রা। পরে দুষ্কৃতীকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তবে দুষ্কৃতীর কোনও পরিচয় এথনও পর্যন্ত পাওয়া যায়নি।

বর্ধমান মেডিক্যাল চত্বরে একাধিক গরু ঘুরে বেড়ায়। সেখানেই রাতে অ্যাম্বুল্যান্স জমা রাখেন চালকেরা। শুক্রবার রাতে তাঁরা দেখতে পান, তিনজন দুষ্কৃতী হাসপাতাল চত্বর থেকে একটি গরুকে নিয়ে পালানোর চেষ্টা করছে। কিন্তু অ্যাম্বুল্যান্স চালকদের তৎপরতায় এক দুষ্কৃতী ধরা পড়ে যায়। এপ পরই রাস্তার পোলে বেঁধে রেখে চড়-থাপ্পর মারতে শুরু করেন স্থানীয়রা। নাম, পরিচয় জানারও চেষ্টা করেন তাঁরা। কিন্তু ওই যুবক ক্রমাগত অসংলগ্ন উত্তর দিতে থাকে।

[আরও পড়ুন: শুভেন্দু অধিকারীর প্রাক্তন দেহরক্ষীর মৃত্যুতদন্তে এবার ‘শান্তিকুঞ্জে’ CID]

 

এর পর আটক যুবকের মাথা কামিয়ে দেওয়া হয়। পরে অবশ্য পুলিশ এলে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ঘটনাপ্রসঙ্গে স্থানীয় এক অ্যাম্বুল্যান্স চালক শেখ রাকিবুল জানান, “রাতের অন্ধকারে তিনজন মিলে গরু চুরির উদ্দেশে হাসপাতাল চত্বরে ঢুকে পড়ে। গরু বিক্রি করে হাজার পঞ্চাশেক টাকা পেত ওরা। তার আগেই আমরা কয়েকজন মিলে ধরে ফেলি। কিন্তু আটক দুষ্কৃতীর নাম, পরিচয় জানা যায়নি। ঠিক করে নিজের নাম ঠিকানা বলছে না। ওর সঙ্গীরা পালিয়ে যায়। তাদের সম্পর্কেও কোনও কথা বলছে না ওই যুবক।”

[আরও পড়ুন: দুর্ঘটনা নাকি খুন? শরীরচর্চা করতে গিয়ে মাহেশে জিমেই রহস্যমৃত্যু যুবকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement