BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বেআইনি অস্ত্র কারবারের পর্দাফাঁস, আগ্নেয়াস্ত্র ও গুলি-সহ পাকড়াও রাজ্যের বিজেপি নেতা

Published by: Sayani Sen |    Posted: August 22, 2020 10:38 am|    Updated: August 22, 2020 10:38 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেআইনি অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ। উত্তর ২৪ পরগনার বসিরহাট (Basirhat) মহকুমার বিজেপি অফিস সচিব বাপিন দাসকে গ্রেপ্তার করল পুলিশ। তার বাড়ি থেকে একটি বন্দুক এবং পাঁচ রাউন্ড গুলি বাজেয়াপ্ত করেছেন তদন্তকারীরা।

পুলিশ সূত্রে খবর, বসিরহাটের ঘড়িবাড়ি এলাকায় যে বেআইনি অস্ত্র কারবার চলছে সে বিষয়ে বেশ কয়েকদিন আগেই খবর পান তদন্তকারীরা। তাঁরা জানতে পারেন, একটি চক্র উত্তর ২৪ পরগনার বিভিন্ন এলাকা থেকে অস্ত্র ও গুলি নিয়ে আসে। পাশাপাশি ভিন রাজ্য থেকেও গুলি, আগ্নেয়াস্ত্র সরবরাহ করে তারা। পরে সেগুলিই আবার বাংলাদেশের একাধিক এলাকায় দুষ্কৃতীদের কাছে বিক্রি করে। সেই অনুযায়ী তদন্তে নামে পুলিশ। খবর পায় বসিরহাট মহকুমার বিজেপি  (BJP) অফিস সচিব বাপিন দাস এই ঘটনায় জড়িত। সেই খবর পাওয়ামাত্রই ঘড়িবাড়িতে বছর পঁয়ত্রিশের ওই বিজেপি নেতার বাড়িতে হানা দেয় পুলিশ। শুক্রবার রাতে সেই সময় বাড়িতেই ছিল বিজেপি নেতা। তাকে হাতেনাতে পাকড়াও করা হয়। এছাড়া তার বাড়িতে তল্লাশি চালিয়ে একটি বন্দুক এবং পাঁচ রাউন্ড গুলি বাজেয়াপ্ত করে পুলিশ।

[আরও পড়ুন: জাতীয় পতাকার আদলে তৈরি কেক কেটে জন্মদিন পালন, বিতর্কে মালদহের তৃণমূল নেত্রী]

এর আগে বসিরহাটের ময়লাখোলা এলাকা থেকে এক বেআইনি অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন তদন্তকারীরা। তার কাছ থেকে চারটি বন্দুক এবং দু’রাউন্ড গুলি বাজেয়াপ্ত করা হয়। জানা গিয়েছে তাকে জেরা করেও ওই বিজেপি নেতার নাম জানতে পারে পুলিশ। এবার এই বিজেপি নেতা এবং ওই অস্ত্র কারবারিকে জেরা করে চক্রের মূল চাঁইয়ের খোঁজ পাওয়া যাবে বলেই আশা তদন্তকারীদের।

[আরও পড়ুন: পরিবারের কাছে অচ্ছুৎ, মুরগির খামারে ঠাঁই হল বেলদার করোনা আক্রান্ত যুবকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement