Advertisement
Advertisement
Hooghly

পারিবারিক অশান্তির জের? বিডিও অফিসে এসে পেটে ছুরি মেরে আত্মহত্যার চেষ্টা কর্মীর!

হাসপাতালে চিকিৎসাধীন কর্মী।

BDO office staff tried to kill himself at office in Hooghly | Sangbad Pratidin

প্রতীকী ছবি।

Published by: Paramita Paul
  • Posted:October 11, 2023 4:19 pm
  • Updated:October 11, 2023 4:19 pm

সুমন করাতি, হুগলি: বিডিও অফিসের ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে কর্মীর দেহ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির জেরে অফিসে এসে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি। জখম কর্মীর পাশে পড়েছিল একটি ছুরিও। বুধবার সকালে এই ঘটনা ঘিরে তুমুল চাঞ্চল্য ছড়ায় হুগলির পোলবা এলাকায়।

বিডিও অফিস সূত্রে খবর, জখম কর্মীর নাম শঙ্কর রুইদাস (৫৫)। তিনি দাদপুর থানার তালচিনানের বাসিন্দা। পোলবা-দাদপুর বিডিওর অনগ্রসর শ্রেণি বিভাগের অস্থায়ী কর্মী। অফিস সূত্রে খবর, বুধবার সকাল সাড়ে এগারোটা নাগাদ অনগ্রসর শ্রেণি বিভাগের ঘরে রক্তাক্ত অবস্থায় পড়ে ছিলেন শঙ্কর। পাশেই একটি ছুরি পড়েছিল। জখম শঙ্কর রুইদাসকে প্রথমে পোলবা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে স্থানান্তর করা হয় চুঁচুড়া সদর হাসপাতালে।

Advertisement

[আরও পড়ুন: অনুমোদনহীন পুজোগুলির বিরুদ্ধে ব্যবস্থা নয় কেন? হাই কোর্টের প্রশ্নের মুখে রাজ্য]

দপ্তরের ডেপুটি সেক্রেটারি অরূপ দাস জানান, ঘটনার সময় কেউ উপস্থিত ছিলেন না। তাই ঠিক কী হয়েছে সেটা এই মূহুর্তে বলা সম্ভব নয়। তবে সূত্রের খবর, গত চারদিন অফিসে অনুপস্থিত ছিলেন শঙ্করবাবু। তাঁর ছেলে জানিয়েছেন, বাড়িতে মাঝেমধ্যেই অশান্তি করছিলেন তিনি। এদিন সেই অশান্তির জেরেই কি আত্মহত্যার চেষ্টা করলেন তিনি? পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

Advertisement

[আরও পড়ুন: Abhijit Ganguly: বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ খারিজ, ফের স্বপদে বহাল যোগেশচন্দ্র কলেজের অধ্যক্ষ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ