BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

সরকারি অনুষ্ঠানে ‘মহামানব’ অনুব্রতর পা ছুঁয়ে প্রণাম BDO’র! তুঙ্গে বিতর্ক

Published by: Tiyasha Sarkar |    Posted: June 17, 2021 8:50 pm|    Updated: June 17, 2021 9:59 pm

BDO touches Anubrata Mandal's feet in a safe home inauguration programme | Sangbad Pratidin

ধীমান রায়, কাটোয়া: সেফহোমের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে অর্থাৎ সরকারি অনুষ্ঠানে অনুব্রত মণ্ডলের পায়ে হাত দিয়ে প্রণাম করলেন স্বয়ং বিডিও। অনুব্রত মণ্ডলকে (Anubrata Mandal) ‘মহামানব’ আখ্যা দিলেন। যা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে কানাঘুষো।

পূর্ব বর্ধমানের আউশগ্রাম ১ ব্লক কৃষিমাণ্ডির করোনা (Corona Virus) পরিস্থিতি বিবেচনা করে বৃহস্পতিবারই ওই এলাকায় চালু করা হয়েছে ২৫ বেডের এই সেফ হোম। অনুব্রত মণ্ডল উপস্থিত হয়েছিলেন এদিনের সেফহোম উদ্বোধনী অনুষ্ঠানে। এছাডা ছিলেন আউশগ্রামের বিধায়ক অভেদানন্দ থান্দার, আউশগ্রাম ১ বিডিও অরিন্দম মুখোপাধ্যায়, পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন মাজি ও অন্যান্যরা। ওই অনুষ্ঠানের শুরুতে অতিথিদের অভ্যর্থনা জানাতে গিয়ে একেবারে অনুব্রতর পায়ে হাত দিয়েই প্রণাম করে বসেন বিডিও অরিন্দম মুখোপাধ্যায়। এরপর আবার স্বাগত জানাবার সময় নিজের বক্তব্যে অনুব্রতকে ‘মহামানব’ বলে আখ্যায়িত করেন। তাঁর কথায়,”আমাদের মুখ্যমন্ত্রী যেমন কর্মবীর, তেমনই অনুব্রত মণ্ডল মহামানব।”

[আরও পড়ুন: বিডিও’র সামনেই মহিলা পঞ্চায়েত প্রধানকে চুলের মুঠি ধরে মারধর! শোরগোল জলঙ্গিতে]

পালটা অনুব্রত বলেন, “ওঁর নাম আছে। উনি যখন এই প্রস্তাব নিয়ে আসেন আমি রাজি হয়ে যাই। এখন কোথাও না গেলেও আজ এসেছি। এই সেফ হোমটা গুসকরার মানুষের খুব কাজে লাগবে। এটা একটা বড় কাজ হল।” অনুব্রত মণ্ডলের কথায়, “সবচেয়ে বড় কথা আপনার একজন ভাল বিডিও পেয়েছেন। যে বিডিওর মাধ্যমে আপনারা এগিয়ে যাবেন।” সরকারি অনুষ্ঠানে বিডিও’র এই আচরণ নিয়ে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে নানামহলে। এবিষয়ে পূর্ব বর্ধমানের জেলাশাসক প্রিয়াঙ্কা শিংলা বলেন, “ওই অনুষ্ঠানের আয়োজন করেছেন বিডিও। প্রনাম করাটা তাঁর নিজস্ব বিষয়। এনিয়ে আমার কিছু বলার নেই।” অন্যদিকে এলাকায় বিষয়টি নিয়ে সমালোচনা হতেই বিডিওর সাফাই, “উনি শ্রদ্ধেয় অতিথি, আমি উদ্যত হয়েছিলাম কিন্তু সম্মানীয় অথিতি কোনও প্রণাম গ্রহণ করেন নি।”

 

[আরও পড়ুন: মুর্শিদাবাদের গঙ্গায় ভেসে এল ৩ টি মৃতদেহ, করোনা আতঙ্কে কাঁটা স্থানীয় বাসিন্দারা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement