BREAKING NEWS

১৭ শ্রাবণ  ১৪২৮  মঙ্গলবার ৩ আগস্ট ২০২১ 

READ IN APP

Advertisement

মুর্শিদাবাদের গঙ্গায় ভেসে এল ৩ টি মৃতদেহ, করোনা আতঙ্কে কাঁটা স্থানীয় বাসিন্দারা

Published by: Sucheta Sengupta |    Posted: June 17, 2021 5:24 pm|    Updated: June 17, 2021 7:08 pm

People find three deadbodies floating into Ganga at Murshidabad | Sangbad Pratidin

শাহজাদ হোসেন, জঙ্গিপুর: ফের ভিনরাজ্য থেকে করোনা সংক্রমণের (Coronavirus) আশঙ্কা বঙ্গে। মৃতদেহ ভেসে আসা নিয়ে ফের আতঙ্ক উসকে উঠল। মুর্শিদাবাদের (Murshidabad) সামশেরগঞ্জের গঙ্গায় ভেসে উঠল তিনটি কঙ্কালসার মৃতদেহ। তা দেখেই এলাকাবাসী আতঙ্কিত হয়ে পড়েন। খবর পৌঁছয় পুলিশে। সামশেরগঞ্জ থানার পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বৃহস্পতিবার দুপুরে সামশেরগঞ্জের উত্তর চাচণ্ড গ্রামের বাসিন্দারা আচমকাই দেখতে পান, গঙ্গায় ভাসছে তিনটি মৃতদেহ (Deadbodies)। তাঁদের ধারণা, উত্তরপ্রদেশ (Uttar Pradesh) থেকে দেহগুলি ভেসে এসেছে মুর্শিদাবাদের গঙ্গায়। এই জায়গায় গঙ্গার গতিপথ বিহার, উত্তরপ্রদেশ থেকে সোজা মুর্শিদাবাদমুখী। ফলে স্থানীয় বাসিন্দাদের এই অনুমান খুব অযৌক্তিক নয়। কারণ, এর আগেও মালদহ, মুর্শিদাবাদে এভাবে ভিনরাজ্য থেকে দেহ ভেসে আসা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছিল। রাজ্য প্রশাসন রীতিমতো গুরুত্ব দিয়ে বিষয়টি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেছে। এ নিয়ে রাজ্যের একাধিক নেতা, মন্ত্রী যোগীরাজ্যের বিরুদ্ধে তোপ দেগেছে।

[আরও পডুন: অসম থেকে বাংলায় আসছে ২০টি রয়্যাল বেঙ্গল টাইগার, বিনিময়ে রাজ্য দেবে বাইসন, গণ্ডার, হাতি]

সম্প্রতি জানা গিয়েছে, উত্তরপ্রদেশে করোনায় মৃতদের দেহ দাহ না করে এভাবে গঙ্গায় ভাসিয়ে দেওয়া হচ্ছে। আর তা ভাসতে ভাসতে পৌঁছে যাচ্ছে এ রাজ্যেও। বাংলার জলসীমায় যাতে তা প্রবেশ করতে না পারে, তার জন্য নদীপথেই নজরদারি বাড়ানোর নির্দেশ দিয়েছে রাজ্য প্রশাসন। চলছে নজরদারিও। মাঝে কয়েকদিন এভাবে ভিনরাজ্যের দেহ ভেসে আসা বন্ধ ছিল। তবে বৃহস্পতিবারের ঘটনায় ফের চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। সামশেরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিষয়টি খতিয়ে দেখছে। নদীর ধারে কৌতূহলী জনতার ভিড় হঠিয়ে দেওয়া হয়। তবে এই মৃতদেহগুলি কোথা থেকে ভেসে এল, তা নিয়ে এখনও কিছু জানা যায়নি বলেই পুলিশ সূত্রে খবর। গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

[আরও পডুন: বঙ্গে পা রেখেই ঝোড়ো ব্যাটিং বর্ষার, ফুঁসছে একাধিক নদী, জলমগ্ন বহু এলাকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement