Advertisement
Advertisement
Bengal Lok Sabha Election Result 2024

‘সময় খুব শক্তিশালী’, বাংলায় বিজেপির ভরাডুবিতে বিস্ফোরক অনুপম

দীর্ঘদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বেড়েছে অনুপম হাজরার।

Bengal Lok Sabha Election Result 2024: Anupam Hazra slams Bengal BJP
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 4, 2024 6:53 pm
  • Updated:June 4, 2024 11:13 pm

দেব গোস্বামী, বোলপুর: গোটা রাজ্যে কার্যত সবুজ ঝড়। বোলপুর আসনেও ২০১৯-এর থেকে অনেক বেশি ব্যবধানে জয়ী তৃণমূল প্রার্থী অসিত মাল। বিজেপি কার্যত ভ্যানিশ হয়ে গিয়েছে। বিজেপির এই ভরাডুবির পর বিস্ফোরক বিজেপিরই অনুপম হাজরা। সোশাল মিডিয়ায় লিখলেন, “সময় খুব শক্তিশালী।”

বেশ কিছুদিন ধরেই একের পর এক বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে এসেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর জেরে দলের শীর্ষ নেতৃত্ব সঙ্গে দূরত্বও তৈরি হয়েছে তাঁর। হারিয়েছেন দলীয় পদ। মঙ্গলবার, ভোট গণনা পর্ব চলাকালীন সোশাল মিডিয়ায় একের পর এক পোস্টে বিজেপির শীর্ষ নেতাদের আক্রমণ করলেন অনুপম। লিখলেন, “কথায় আছে, সময় খুব শক্তিশালী। লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখেই চেষ্টা করেছিলাম চোরাবালির উপর দাঁড়িয়ে থাকা বঙ্গ বিজেপিকে আয়না দেখানোর। আপ্রাণ চেষ্টা করেছিলাম বিজেপির চিটিংবাজগুলোকে প্রাধান্য না দিয়ে আদি, কোণঠাসা, অবহেলিত, বঞ্চিতদের মাঠে নামিয়ে একসঙ্গে কাজ করার। কিন্তু বিজেপির চিটিংবাজগুলো এক হয়ে সর্বভারতীয় সাধারণ সম্পাদকের পদ থেকে সরিয়ে দিল। অনেক হাসি ঠাট্টা তির্যক মন্তব্য সহ্য করতে হয়েছে। যাক, সময় অন্তত যথাস্থানে থাপ্পরটা কষিয়েছে।”

Advertisement

[আরও পড়ুন: রাজনীতির ‘নেপোকিড’ কুপোকাত, ‘সেনার মতো মান্ডিকে রক্ষা করব’, জিতেই প্রতিজ্ঞা ‘ক্যুইন’ কঙ্গনার]

অনুপম সোশাল মিডিয়া পোস্টে আরও লেখেন, “২০১৯ সালে বঙ্গ বিজেপির ঝাঁজ কম থাকলেও ধার বেশি ছিল। সেই জন্যেই বিজেপি ২ থেকে ১৮ আসন পেয়েছিল। চূড়ান্ত ওভার কনফিডেন্স আর স্বেচ্ছাচারিতার উপর ভর করেই যেখানে সেখানে যাকে তাঁকে প্রার্থী করা। এই ঔদ্ধত্য এবং আত্মঅহংকার থেকে বঙ্গ বিজেপির কার্যকর্তারা কবে বেরতে পারবে সেটাই এখন দেখার।” লোকসভা নির্বাচনের ফল ঘোষণা হতেই অনুপমের এই পোস্ট অস্বস্তিতে ফেলেছে বিজেপিকে। প্রসঙ্গত, পদ চলে গেলেও অনুপম বিজেপিতেই আছেন। তবে সম্পর্ক খারাপ হয়েছে রাজ্য ও শীর্ষ কার্যকর্তাদের সঙ্গে। তবে অনুপমের কটাক্ষ নিয়ে মুখ খোলেনি বঙ্গ বিজেপি।

Advertisement

[আরও পড়ুন: ভালোবাসায় ঘাটাল জিতে দেব জিতিয়ে দিলেন রাজনীতির সৌজন্যকেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ