BREAKING NEWS

২৯ আশ্বিন  ১৪২৮  শনিবার ১৬ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটগণনার মুখে ভাঙড়ে বোমা তৈরির কারখানার হদিশ, ISF-কে কাঠগড়ায় তুলল তৃণমূল

Published by: Tiyasha Sarkar |    Posted: April 29, 2021 3:35 pm|    Updated: April 29, 2021 4:01 pm

Bengal Polls 2021 : Bomb recovered from South 24 Parganas Bhangar | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: হাতে মাত্র ২ দিন। রবিবার বিধানসভা নির্বাচনের ভোটগণনা। স্পষ্ট হয়ে যাবে কার হাতে বাংলার দায়িত্ব। এই পরিস্থিতিতে বারুইপুর পুলিশ জেলার ভাঙড় বিধানসভার কাশীপুর থানা এলাকায় খোঁজ মিলল বোমা বানানোর কারখানা। সেখানে তল্লাশি চালিয়ে তাজা বোমা ও বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার করল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শেষ কয়েকদিনে ভাঙড়ের (Bhangar) কাশীপুর থানা এলাকা থেকে দফায় দফায় প্রচুর বোমা উদ্ধার হয়েছে। শানপুকুর অঞ্চলের কাঁটজালা গ্রামের খালপাড়ের একটি ঘর থেকে বোমা ও প্রচুর পরিমাণে বোমা তৈরির মশলা উদ্ধার করা হয়েছে। ভগবানপুর থেকে উদ্ধার হয়েছে ২২টি তাজা বোমা। এছাড়া ভোগালী গ্রামের একটি বাঁশবাগানে মিলেছে ৯টি তাজা বোমা। উদ্ধার হওয়া বিপুল পরিমাণ এই বোমা নিষ্ক্রিয় করেছে বম্ব স্কোয়াড। এই ঘটনায় স্বাভাবিকভাবে আতঙ্ক ছড়িয়েছে স্থানীয়দের মধ্যে।

[আরও পড়ুন:‘ভগবান ক্ষমা করবে না’, কোভিড আক্রান্ত হয়ে মোদি সরকার ও কমিশনকে দুষলেন শান্তনু সেন]

পুলিশের তরফে জানানো হয়েছে, ভাঙড়ের কাঁটজালা গ্রামে বহিরাগত দুষ্কৃতীদের এনে বোমা বাঁধার কাজ করা হচ্ছিল। এদিন বাগজোলা খাল পাড়ের ওই পরিত্যক্ত ঘরটি পুলিশ ভেঙে দেয়। এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব আইএসএফের দিকে অভিযোগের আঙ্গুল তুলেছে। তাঁদের দাবি, ফলপ্রকাশের এলাকায় অশান্তি ছড়াতে আইএসএফ বোমা মজুত করছিল। যদিও অভিযোগ অস্বীকার করছে আইএসএফ নেতৃত্ব। উল্লেখ্য, ভোটের আগেও ভাঙড় থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণ বিস্ফোরক। 

[আরও পড়ুন:বিজেপি প্রার্থী কল্যাণ চৌবেকে ঘিরে বিক্ষোভ-মারধর! ভোটে অগ্নিগর্ভ মানিকতলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement