২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

‘জয় নিশ্চিত, শুধু ইভিএমগুলো পাহারা দিন’, নন্দীগ্রামে কর্মীদের চাঙ্গা করে উত্তরবঙ্গ পাড়ি মমতার

Published by: Sulaya Singha |    Posted: April 2, 2021 11:43 am|    Updated: April 2, 2021 12:32 pm

Bengal Polls 2021: Mamata Banerjee is confident that she will win in Nandigram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘ জল্পনা-পরিকল্পনা, প্রচার-লড়াইয়ের পর বৃহস্পতিবার বাক্সবন্দি হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) ভোট ভাগ্য। তবে নন্দীগ্রামে নিজের জয় নিয়ে বিন্দুমাত্র সংশয় নেই তাঁর। দ্বিতীয় দফা ভোটের দিন সন্ধেতেই আত্মবিশ্বাসের সঙ্গে বলে দিয়েছিলেন, ৯০ শতাংশ ভোট পাবে তৃণমূল। আর শুক্রবার উত্তরবঙ্গ পাড়ি দেওয়ার আগে কর্মীদের ফের চাঙ্গা করে তৃণমূল সুপ্রিমোর বার্তা, “নন্দীগ্রামে জয় নিশ্চিত। আগামী একমাস শুধু ভাল করে ইভিএমগুলো পাহারা দিন।” মমতার মতে, ইভিএমগুলো নিরাপদে থাকছে কি না, সেদিকে নজর রাখাটাই এখন সবচেয়ে বড় কাজ।

বিধানসভা নির্বাচনে (Bengal Polls 2021) নিজের গড় ভবানীপুর ছেড়ে প্রথমবার নন্দীগ্রামে লড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে প্রতি নির্বাচনের মতো এবারও নিজের চেনা ছন্দেই দেখা গিয়েছিল তাঁকে। বেলা ১টা পর্যন্ত নন্দীগ্রামের ভাড়া বাড়িতেই ছিলেন। ঘরে বসেই খোঁজখবর নিচ্ছিলেন, ভোটের তদারকি করছিলেন। তারপর বেরিয়ে ভোট কেন্দ্রে পৌঁছান। ভোট দেওয়া নিয়ে সেখানকার মানুষের অভাব-অভিযোগ শোনেন। বয়ালে ভোটগ্রহণ স্বাভাবিক করার দাবিতে দীর্ঘক্ষণ বুথেই ছিলেন তিনি। আর এদিন উত্তরবঙ্গ সফরের আগে কর্মীদের বার্তা দিয়ে গেলেন, নন্দীগ্রামে জয় নিয়ে কোনও দ্বিধা নেই। তবে ইভিএম কারচুরি যাতে না হয়, সেদিকে নজর রাখার নির্দেশ দিলেন।

[আরও পড়ুন: প্রচারে বেরিয়ে মহিলাদের বিক্ষোভের মুখে ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী, ভরতি হাসপাতালে]

উল্লেখ্য, হলদিয়া গভর্নমেন্ট স্পনসর্ড হাইস্কুলকে নন্দীগ্রাম ও হলদিয়া সাব ডিভিশনের স্ট্রংরুম হিসেবে বেছে নেওয়া হয়েছে। এদিকে, তমলুক ও সাব ডিভিশনের ইভিএমগুলি থাকবে কোলাঘাটের কেটিভিপি হাই স্কুলে।

শুধু তো নন্দীগ্রাম (Nandigram) নয়, ২৯৪টি আসনে তিনিই মুখ বলে বরাবর দাবি করে এসেছেন তৃণমূল সুপ্রিমো। তাই নন্দীগ্রামে ‘পাট চুকিয়ে’ উত্তরবঙ্গকে চাঙ্গা করতে যাচ্ছেন। এদিন দিনহাটা ও নাটাবাড়িতে জনসভা রয়েছে তাঁর। অন্যদিকে শীতলকুচি ও কালচিনিতে সভা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। একইদিনে বারুইপুর ও আরামবাগেও প্রচারে হাজির হবেন তিনি।

[আরও পড়ুন: ভোট পরবর্তী নন্দীগ্রামে সম্প্রীতি নষ্টের আশঙ্কা, কমিশনকে চিঠি দিব্যেন্দু অধিকারীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে