২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ভোট প্রচারে এবার শাহরুখ খানের ছবির দৃশ্য মনে করাল বামেরা, দেখুন ভিডিও

Published by: Sulaya Singha |    Posted: March 27, 2021 9:52 pm|    Updated: March 27, 2021 10:03 pm

Bengal Polls 2021: New video of Vote campaign of CPM released | Sangbad Pratidin

বুদ্ধদেব সেনগুপ্ত: ‘সিমরণ যদি আমায় ভালবাসে তাহলে ও পিছনে ঘুরে তাকাবে। পলট.. পলট..’। আট থেকে আশি, দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির সেই দৃশ্যটা এখনও প্রত্যেকের চোখে ভাসে। হাজারো ছবির ভিড়ে আজও ম্লান হয়নি শাহরুখ-কাজলের সেই দৃশ্যের ‘কেমিস্ট্রি’। এবার ভোট প্রচারে সেই দৃশ্যকেই মনে করাল বামেরা। প্রকাশ্যে এল প্রচারের নতুন ভিডিও। আর প্রথম থেকেই সুপারহিট সেই ভিডিও।

বিধানসভা ভোটে এবার একেবারে অন্যরকমভাবে প্রচার করে নজর কেড়েছে সিপিএম। ‘টুম্পা’কে নিয়ে ব্রিগেড সমাবেশে যোগ দেওয়ার ডাক উঠেছিল আগে। তারপর আসে ‘বুক চিতিয়ে জোটে ভোট’ দেওয়ার আহ্বান। প্রকাশিত হয়েছিল তাদের অভিনব পোস্টারও।  এবার এভারগ্রিন হিন্দি ছবিতে ভর করেই নতুন ভিডিও বানাল তারা। প্রথম পর্বের নাম ‘পলট’। সিপিএমকে ভোট দেওয়ার সঙ্গে এখানে মিলিয়ে দেওয়া হয়েছে ‘সিমরণে’র ভালবাসাকে।

[আরও পড়ুন: ‘চোখে বিষাক্ত রং ছুঁড়েছে তৃণমূলের কর্মীরা’, কান্নায় ভেঙে পড়লেন লকেট]

একুশ যেন বঙ্গ রাজনীতিতে নতুন বামের দর্শন করাচ্ছে। যারা নিজেদের সনাতনী দর্শন ভুলে হালফিলের ট্রেন্ডি অথচ অভিনবত্বে বিশ্বাস রাখা শুরু করেছে। যুব সমাজকে কাছে টানতে প্রার্থী তালিকায় যেমন চমক রয়েছে, তেমনই প্রচারে এসেছে অভিনবত্ব। পুরনো আমলের ইনকিলাবের সঙ্গে যুক্ত হয়েছে ‘ফেরাতে হাল, ফিরুক লাল’ স্লোগান। তবে, সবচেয়ে বেশি নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায় হাল আমলের ‘আইটেম নম্বর’ ‘টুম্পা সোনা’র প্যারোডি। সব চেষ্টারই মূল লক্ষ্য নতুন প্রজন্মের মন পাওয়া। আর সেই লক্ষ্যে নবতম সংযোজন সিনেমার কায়দায় তৈরি এই ভিডিও।  আগের গান, স্লোগানের মতোই নতুন ভিডিওটিও যে সুপারহিট হবে, তা আন্দাজ করাই যায়। আর তাই আগামী পর্বগুলির অপেক্ষায় রয়েছেন বাম সমর্থকরা।

[আরও পড়ুন: বিজেপি নেতাকে মমতার ফোনের অডিও ঘিরে তুমুল বিতর্ক, কী প্রতিক্রিয়া তৃণমূলের?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে