BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

Bengal Polls: রাজ-শুভ্রাংশুর মনোনয়ন ঘিরে রণক্ষেত্র বারাকপুর, চলল গুলি, জখম ১ তৃণমূল কর্মী

Published by: Suparna Majumder |    Posted: March 31, 2021 4:11 pm|    Updated: March 31, 2021 4:26 pm

An Images

অর্ণব দাস, বারাসত: তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়ের (Subhranshu Roy) মনোনয়ন পেশের সময় ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হল বারাকপুরের (Barrackpur) মহকুমা শাসকের দপ্তরের সামনে। তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) সমর্থকদের স্লোগান পালটা স্লোগানেই ছড়াল উত্তাপ। সংঘর্ষে জড়িয়ে পড়লেন দুই দলের সমর্থক। ঘটনাস্থলে এক রাউন্ড গুলি চলে। আহত হন এক তৃণমূল কর্মী। তাঁকে বিএন মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী ও সিআরপিএফ। পরিস্থিতি সামলাতে লাঠিচার্জ করতে হয়। তবে এখন সমস্ত কিছু নিয়ন্ত্রণে বলেই জানা গিয়েছে।

“আমি রাজ চক্রবর্তী, ১০৮ বারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী। আমি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ আমাদের প্রত্যেকের প্রিয় দিদির কাছে কৃতজ্ঞ আমার ওপর আস্থা রাখার জন্য এবং আমায় মানুষের কাজ করার দায়িত্ব দেওয়ার জন্য। আজ আমি আমার মনোনয়নপত্র জমা দিতে চলেছি।” বুধবার সকালেই সোশ্যাল মিডিয়ায় একথা লিখেছিলেন তৃণমূলের তারকা প্রার্থী (TMC Candidate)। সেই মতো সকাল থেকেই মহকুমা শাসকের দপ্তরের সামনে ভিড় জমান তৃণমূল সমর্থকরা। স্ত্রী শুভশ্রীকে (Subhashree Ganguly) সঙ্গে নিয়ে ঢাকঢোল বাজিয়েই মনোনয়নপত্র জমা দিতে যান রাজ।

[আরও পড়ুন: ‘২৩০ আসন না পেলে বিধায়ক কিনে নেবে বিজেপি’, আশঙ্কা প্রকাশ মমতার]

অন্যদিকে এদিনই উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) আরও চারটি কেন্দ্রের বিজেপি প্রার্থী (BJP Candidate) বারাকপুরের মহকুমা শাসক দপ্তরে মনোনয়ন জমা দেন। সেই জন্য সেখানে বিজেপি সমর্থকরাও ভিড় জমিয়েছিলেন। রাজের মনোনয়ন জমা দেওয়ার সময়ই বীজপুরের (Bijpur) বিজেপি প্রার্থী শুভ্রাংশু রায়ও মনোনয়নপত্র জমা দিতে পৌঁছান। তারপর আবার বারাকপুরের বিজেপি প্রার্থী চন্দ্রমণি শুক্লাও মনোনয়ন জমা দেন। এমন সময় দুই দলের সমর্থকদের মধ্যে বচসার সৃষ্টি হয়। বচসা হাতাহাতির পর্যায়ে পৌঁছে যায়। ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। শুভ্রাংশু রায়ের গাড়িতে ভাঙচুর করা হয় বলেও শোনা গিয়েছে। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ও সিআরপিএফকে লাঠিচার্জ করতে হয়। ঘটনার জেরে কয়েকজন আহত হয়েছে বলেও জানা গিয়েছে। গোটা এলাকায় কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। উল্লেখ্য, বুধবার যাঁরা মনোনয়ন পেশ করেছেন প্রত্যেকের ভোট ২২ তারিখ। ঘটনায় রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন।

[আরও পড়ুন: তৃণমূল কার্যালয়ে ব্যাপক ভাঙচুর, কাঠগড়ায় বিজেপি, ভোটের আগে ফের উত্তপ্ত নন্দীগ্রাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement