BREAKING NEWS

২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Election: তুচ্ছ শারীরিক জড়তা, মোদিকে দেখতে দীর্ঘ পথ হেঁটে সভায় হাজির হরিপালের প্রৌঢ়

Published by: Biswadip Dey |    Posted: April 3, 2021 2:12 pm|    Updated: April 3, 2021 2:12 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: জীবনে অনেক প্রতিকূলতা। সমস্যা। তার ওপর প্রকৃতিও রুষ্ট। গরমের দাবদাহে ওষ্ঠাগত অবস্থা। তবুও কিলোমিটারের পর কিলোমিটার হেঁটে এসেছেন তিনি। উদ্দেশ্য একবার চোখের দেখা দেখবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi)! হুগলির (Hooghly) হরিপালে (Haripal) শনিবার জনসভা করবেন প্রধানমন্ত্রী। তাঁকে দেখতেই ভিড়, গরম সব কিছুকেই উপেক্ষা করে হাজির হয়েছেন প্রবল মোদিভক্ত বিশেষ চাহিদাসম্পন্ন বাসুদেব হালদার। টিভিতে মোদির সভা মন দিয়ে দেখেন। কিন্তু সামনে থেকে দেখার সুযোগ এমন হাতছাড়া করতে নারাজ বাসুদেববাবু।

[আরও পড়ুন: ‘নন্দীগ্রামে বড় বিশ্বাসঘাতকের বিসর্জন হয়েছে’, নাম না করে শুভেন্দুকে কটাক্ষ অভিষেকের]

কিন্তু মন চাইলেও শরীর বড় বালাই। হরিপালের চৌধুরীপাড়ার এই বাসিন্দা গত ২ বছর ধরেই অসুস্থ। সাইকেল নিয়ে কাজে যাচ্ছিলেন, তখনই দুর্ঘটনার কবলে পড়েন। মোটর ভ্যান সটান ধাক্কা মারে তাঁর সাইকেলে। সেই থেকে নার্ভের সমস্যায় ভুগছেন। শারীরিক সমস্যার কারণে দীর্ঘ পথ হাঁটা বেশ সমস্যার। কিন্তু তা বলে এত কাছে প্রধানমন্ত্রী আসবেন, তা জেনেও সেই জনসভায় যাবেন না তিনি? তাও হয়? হাজার হোক, এই মানুষটাকে টিভির পরদায় দেখলে নাওয়া খাওয়া ভুলে যান। ‘মোদি’ নামের ম্যাজিকের টানে এবার তাই সভামুখী বাসুদেব। প্রচণ্ড গরমকে উপেক্ষা করেই হাজির হয়ে গিয়েছেন। অসমের সভা সেরেই রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী। আপাতত সেই অপেক্ষাতেই তিনি।

[আরও পড়ুন: ভোটের আগে কৃষ্ণনগরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, কৌশানির অভিযোগে ধৃত অভিযুক্ত]

প্রসঙ্গত, তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্ত ও হরিপালের বিজেপি প্রার্থী সমীরণ মিত্রের সমর্থনে আজ সভা করবেন প্রধানমন্ত্রী। প্রসঙ্গত, এদিন রাজ্যে দু’টি সভা করবেন মোদি। হরিপালের পাশাপাশি সোনারপুরেও সভা করার কথা তাঁর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement