BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

আপ্ত সহায়ককে ‘চড়’, বিজেপির প্রচারে বাধা! ব্যান্ডেল ফাঁড়ির সামনে ধরনায় লকেট

Published by: Subhajit Mandal |    Posted: April 6, 2021 2:08 pm|    Updated: April 7, 2021 2:55 pm

Bengal Polls: BJP Candidate Locket Chatterjee agitation in Bandel against state police | Sangbad Pratidin

পার্থ সারথি সিনহা: তৃতীয় দফার ভোটের দিনই উত্তেজনা চুঁচুড়ায়। পুলিশ প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে ব্যাণ্ডেল ফাঁড়ির সামনে ধরনায় বসে পড়লেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় (BJP Candidate Locket Chatterjee)। তাঁর অভিযোগ, পুলিশ প্রশাসন তৃণমূলের হয়ে কাজ করছে। বিজেপির প্রচারে বাধা দেওয়া হচ্ছে।

তৃতীয় দফার ভোটের দিন সকালেই চুঁচুড়া স্টেশনের কাছে থেকে সুগন্ধ্যা মোড় পর্যন্ত রোড শো ছিল বিজেপির। যাতে উপস্থিত ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষও (Dilip Ghosh)। ঝামেলার সূত্রপাত দিলীপ চুঁচুড়ায় পা রাখার পরই। দিলীপের হেলিকপ্টার চুঁচুড়ায় নামার পর ভিড় নিয়ন্ত্রণের সময় লকেট চট্টোপাধ্যায়ের আপ্ত সহায়ককে মারধরের অভিযোগ ওঠে পুলিশের বিরুদ্ধে। বিজেপির দাবি, সাংসদের আপ্ত সহায়ককে চড় মারা হয়েছে।

[আরও পড়ুন: আরামবাগে আক্রান্ত সুজাতা, তৃণমূল প্রার্থীকে মারধর, বাঁশ নিয়ে তাড়া বিজেপি কর্মীদের]

এখানেই শেষ নয়, বিজেপির যে রোড শো চুঁচুড়ায় আয়োজিত হয়, তাতেও কর্মী-সমর্থকদের আসতে দেওয়া হয়নি বলে অভিযোগ গেরুয়া শিবিরের। এদিন চুঁচুড়া স্টেশন থেকে সুগন্ধ্যা পর্যন্ত রোড শো ছিল দিলীপ এবং লকেটের। প্রত্যাশার তুলনায় রোড শো’তে ভিড় কম ছিল। তারপরই হুগলির সাংসদ দাবি করেন, পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছে। বিজেপিকে প্রচারে বাধা দিচ্ছে। এর প্রতিবাদে ব্যান্ডেল ফাঁড়ির সামনে বেশ কিছু সমর্থককে নিয়ে ধরনায় বসে পড়েন লকেট। বেশ কিছুক্ষণ চুঁচুড়ার বিজেপি প্রার্থীর এই ধরনা কর্মসূচি চলে।

[আরও পড়ুন: সকালে প্রচারে বেরবেন প্রার্থী, রাতেই চুরি গেল গাড়ির চাকা! চাঞ্চল্য ময়নাগুড়িতে]

প্রসঙ্গত, গতকালই হুগলিতে জোড়া জনসভা করার কথা ছিল বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার (JP Nadda)। কিন্তু বিজেপি সভাপতির দুটি জনসভায় শেষ পর্যন্ত বাতিল করে দেওয়া হয়। তৃণমূলের দাবি, সভাস্থল ভরাতে না পেরেই সভা বাতিলের সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব। নাড্ডার এই সভা বাতিল ঘিরে এমনিতেই অস্বস্তিতে ছিল গেরুয়া শিবির। এদিন লকেটের ধরনা কিছুটা ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা বলেই দাবি তৃণমূলের।

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement