২৯ চৈত্র  ১৪২৭  সোমবার ১২ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB Polls 2021 : আরামবাগে আক্রান্ত সুজাতা, তৃণমূল প্রার্থীকে মারধর, বাঁশ নিয়ে তাড়া বিজেপি কর্মীদের

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2021 12:21 pm|    Updated: April 6, 2021 1:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোট চলাকালীন আক্রান্ত আরামবাগের তৃণমূল প্রার্থী (TMC candidate) সুজাতা মণ্ডল খাঁ। অভিযোগ, মহিলা পুলিশের উপস্থিতিতে বিজেপি কর্মীরা বেধড়ক মারধর করেছে তাঁকে। বাঁশ হাতে তাড়া করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ইতিমধ্যেই ঘটনার রিপোর্ট তলব করেছে কমিশন।

তৃতীয় দফার ভোট শুরু হওয়ার পর থেকেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে এসেছে। কোথাও বুথ জ্যামের অভিযোগ উঠেছে। কোথাও আবার রাজনৈতিক দলের কর্মীরা আক্রান্ত হয়েছেন। সকাল থেকেই আরামবাগের আরান্ডির ২৬৩ নম্বর বুথে অশান্তি হয়। বেলা বাড়তেই তা বিরাট আকার নেয়। তৃণমূলের তরফে অভিযোগ করা হয়, এলাকার মানুষ ভোট দিতে গেলে বিজেপি কর্মীরা তাঁদের ফিরিয়ে দিচ্ছেন। এই খবর পেয়েই ওই বুথে যান আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ। অভিযোগ, সেখানে বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনাকে কেন্দ্র করে ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন সুজাতা। মাথা ফাটে তাঁর নিরাপত্তারক্ষীর।

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনীর ‘অতিসক্রিয়তা’ নিয়ে সরব মমতা, ISF-এর বিরুদ্ধে প্রতিবাদে ধরনা শওকতের]

বিজেপির পালটা অভিযোগ, ভোটচলাকালীন আরান্ডি এলাকায় গিয়ে বিজেপি কর্মীদের হেনস্তা করছিলেন। স্থানীয়দের বাড়িতে ঢুকে ভয় দেখিয়ে তৃণমূলে ভোট দিতে বলছিলেন। সেই কারণেই অশান্তি ছড়িয়ে পড়ে। জানা গিয়েছে, এই ঘটনার জেরে এখনও উত্তপ্ত ওই এলাকা। তৃণমূল-বিজেপি দুই পক্ষকেই ছত্রভঙ্গ করে পরিস্থিতি আয়ত্তে আনার চেষ্টা করছে পুলিশ। 

[আরও পড়ুন: ভোটের মরশুমে দুবরাজপুরে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement