৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

WB polls 2021 : ভোটের মরশুমে দুবরাজপুরে বিজেপি কর্মীর রহস্যমৃত্যু, তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ

Published by: Tiyasha Sarkar |    Posted: April 6, 2021 10:40 am|    Updated: April 6, 2021 10:59 am

An Images

ছবি: প্রতীকী

নন্দন দত্ত, বীরভূম: বিজেপি কর্মীকে খুনের অভিযোগকে কেন্দ্র করে ভোটের (West Bengal Assembly Elections) মরশুমে উত্তপ্ত হয়ে উঠল বীরভূমের (Birbhum) দুবরাজপুর। অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই খুন করেছে ওই ব্যক্তিকে। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তের শাস্তির দাবিতে বিক্ষোভে শামিল বিজেপির কর্মী-সমর্থকরা।

জানা গিয়েছে, দুবরাজপুরের লোবা গ্রামের বাসিন্দা ওই যুবকের নাম প্রতিহার ডোম। সক্রিয় বিজেপি কর্মী হিসেবে এলাকায় পরিচিত ছিলেন তিনি। গতকাল অর্থাৎ সোমবার সন্ধেয় বাড়ি থেকে বেরিয়েছিলেন প্রতিহার। এরপর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও ঘরে ফেরেননি তিনি। এলাকায় খোঁজখবর করলেও প্রতিহারের কোনও হদিশ পাননি তাঁর পরিবারের সদস্যরা। পরে মঙ্গলবার সকালে বাড়ি থেকে কিছুটা দূরে একটা মাঠে গামছা দিয়ে ঢাকা অবস্থায় মেলে ওই বিজেপি কর্মীর দেহ। ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় দুবরাজপুর থানার পুলিশ। দেহ উদ্ধার করে অ্যাম্বুল্যান্সে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মী-সমর্থকরা। অভিযুক্তদের শাস্তির দাবি জানান তাঁরা। দীর্ঘক্ষণ পর পুলিশি আশ্বাসে আয়ত্তে আসে পরিস্থিতি।

[আরও পড়ুন: নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের বিরুদ্ধে, উত্তপ্ত তারকেশ্বর]

মৃতের স্ত্রী জানিয়েছেন, সোমবার প্রতিবেশীর সঙ্গে অশান্তি হয়েছিল প্রতিহারের। তাঁর অভিযোগ, ওই ঘটনার জেরেই মত্যু হয়েছে স্বামীর। যদিও এই ঘটনার নেপথ্যে রাজনীতি রয়েছে বলেই দাবি স্থানীয় বিজেপি নেতাদের। তাঁদের অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা খুন করেছে প্রতিহারকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। পারিবারিক অশান্তির কারণেই ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলেই দাবি তাঁদের। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে।

[আরও পড়ুন: উলুবেড়িয়ায় তৃণমূল কর্মীর বাড়ির সামনে উদ্ধার ইভিএম! বিক্ষোভ বিজেপির]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement