BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃণমূল কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, অগ্নিগর্ভ তুফানগঞ্জ

Published by: Tiyasha Sarkar |    Posted: May 5, 2021 2:18 pm|    Updated: May 5, 2021 2:42 pm

Bengal Polls : TMC leader allegedly killed by BJP goons | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তৃণমূল (TMC) কর্মীর দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল কোচবিহারের (Cooch Behar) তুফানগঞ্জে। অভিযোগ, বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা পিটিয়ে খুন করেছে ওই যুবককে। ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে উঠেছে এলাকা। অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব স্থানীয় তৃণমূলের নেতা-কর্মীরা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম শাহিনুর রহমান। তুফানগঞ্জের চিলখানার বাসিন্দা ওই যুবক সক্রিয় তৃণমূল কর্মী হিসেবেই এলাকায় পরিচিত। বুধবার সকালে তুফানগঞ্জের চিলখানা এলাকায় ভুট্টা খেত থেকে উদ্ধার হয় ওই যুবকের দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় থানায়। দেহ উদ্ধার করতে ঘটনাস্থলে যায় তুফানগঞ্জ থানার পুলিশ। পুলিশের সামনে ক্ষোভে ফেটে পড়েন স্থানীয় বাসিন্দা ও তৃণমূলের কর্মী-সমর্থকরা। তাঁদের অভিযোগ, তৃণমূল করার অপরাধেই মঙ্গলবার রাতে কয়েকজনকে বেধড়ক মারধর করে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। খুন করা হয় শাহিনুরকে। এরপর তাঁকে ভুট্টা খেতে ফেলে যায়। তৃণমূলের আরও এক কর্মী হাসপাতালে ভরতি বলে খবর। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিতে সরব স্থানীয়রা। ঘটনার জেরে রীতিমতো আতঙ্কের পরিস্থিতি তৈরি হয়েছে এলাকায়।

[আরও পড়ুন: গভীর রাতে কুপিয়ে খুন তৃণমূলের বুথ সভাপতি, আলিপুরদুয়ারে কাঠগড়ায় বিজেপি]

এদিন ঘটনাস্থলে যাওয়ার কথা রয়েছে রবীন্দ্রনাথ ঘোষ এবং এলাকার জেলা পরিষদ সদস্য পঙ্কজ ঘোষের। উল্লেখ্য, লাগাতার সন্ত্রাসে কার্যত ছিন্নভিন্ন কোচবিহার জেলার আইনশৃঙ্খলা ব্যবস্থা। শীতলকুচি এলাকার বিভিন্ন বুথে এখনও নিয়মিত চলছে ভাঙচুর। কোচবিহার ২ নম্বর ব্লকের টাকাগাছ রাজারহাট গ্রাম পঞ্চায়েতের দর্জি পাড়া এলাকায় মঙ্গলবার রাতেও ১৭ টি বাড়ি ভাঙচুর হয়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, একাধিকবার পুলিশকে যোগাযোগ করা হলেও কোনও লাভ হয়নি। সবমিলিয়ে উত্তপ্ত কোচবিহার।

[আরও পড়ুন: গভীর রাতে কুপিয়ে খুন তৃণমূলের বুথ সভাপতি, আলিপুরদুয়ারে কাঠগড়ায় বিজেপি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে