BREAKING NEWS

১৩  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রেমের জালে ফাঁসিয়ে ‘বান্ধবী’র নগ্ন ছবি ওয়েবসাইটে আপলোড করল যুবক! তারপর…

Published by: Sulaya Singha |    Posted: December 18, 2021 1:54 pm|    Updated: December 18, 2021 1:54 pm

Bengal youth held for uploading girlfriend's vulgar pics | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

ভাস্কর মুখোপাধ্যায়,বোলপুর: প্রেমের জালে ফাঁসিয়ে ‘বান্ধবী’র নগ্ন ছবি আপলোড করা হল ওয়েবসাইটে। বর্ধমান রাজ কলেজের এক যুবকের বিরুদ্ধে এমনই বিস্ফোরক অভিযোগ ওঠে। যার জেরে বোলপুরে থেকে ওই যুবকে গ্রেপ্তার করল মধ্যপ্রদেশ এবং বোলপুর থানার পুলিশ।

শুক্রবার বোলপুরের (Bolpur Police) পাঁচ নম্বর ওয়ার্ডের ভুবনডাঙা থেকে এই যুবককে গ্রেপ্তার করা হয়। ট্রান্সজিট রিমান্ডের জন্য বোলপুর মহকুমা আদালতে আবেদন করার জন্য দেরিতে পৌঁছনোয় পুলিশ অভিযুক্তকে আদালতে পেশ করতে পারেনি। আজ তাকে পেশ করার কথা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভুবনডাঙার বাসিন্দা ফারউদ্দিন মণ্ডলের সঙ্গে এক তরুণীর সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়েছিল। তারপর ধীরে ধীরে গড়ে ওঠে প্রেমের সম্পর্ক। অভিযোগ, ওই তরুণীর বেশ কয়েকটি নগ্ন ছবি একটি ওয়েবসাইটে আপলোড করে দেয় যুবক। ঘটনার কথা জানাজানি হতেই ভেঙে পড়েন তরুণী। তবে সহজে হার মানেননি। মধ্যপ্রদেশের অনুপপুর মহিলা থানাতে যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। যেহেতু তরুণী সে রাজ্যের বাসিন্দা, তাই তাঁর অভিযোগ গ্রহণ করে থানা।

[আরও পড়ুন: ট্রেনে ধূমপান করায় জরিমানা, অবাক কাণ্ড ঘটিয়ে মোক্ষম বদলা নিল যুবক!]

এরপর এসআই রাঘব বাগরীর নেতৃত্বে মধ্যপ্রদেশ পুলিশের (MP Police) একটি দল বোলপুর পুলিশের সঙ্গে যৌথ অভিযান চালায়। শুক্রবার বোলপুর থেকে গ্রেপ্তার করা হয় ফারউদ্দিনকে। কেন সে এমন কাণ্ড ঘটিয়েছে, তা জানতে শুরু হয় জিজ্ঞাসাবাদ। এদিকে এই ঘটনায় ফারউদ্দিনের পরিবার এবং স্থানীয় বাসিন্দারা বেশি বিস্মিত। অনেকে বিশ্বাসই করতে পারছেন না যে ফারউদ্দিনের মতো শান্ত স্বভাবের পড়ুয়া এই ধরনের কাজ করতে পারে।

উল্লেখ্য, যুবপ্রজন্মের একটা বড় অংশ এখন সোশ্যাল মিডিয়া ছাড়া অচল। নিজেদের প্রতি মুহূর্তের আপডেট ভারচুয়াল দেওয়ালে পোস্ট না করলে যেন দিনটাই অসম্পূর্ণ থেকে যায়। যার জেরে নেটদুনিয়ায় প্রতারণার ঘটনাও বেড়ে চলেছে।

[আরও পড়ুন: বিদেশের মাটিতে ‘কাঁচা বাদাম’, ভুবন বাদ্যকরের গান নিয়ে রিমিক্স করলেন আফ্রিকার সংগীত পরিচালক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে