Advertisement
Advertisement
ভাটপাড়া

ফের অশান্ত ভাটপাড়া, এবার পুরপ্রধানকে লক্ষ্য করে চলল গুলি

অর্জুন সিংয়ের কার্যালয় মজদুর ভবনের সামনে ব্যাপক বোমাবাজি।

Bhatpara Municipality chairman Sourav Singh attacked by goons
Published by: Subhamay Mandal
  • Posted:July 25, 2019 8:54 am
  • Updated:July 25, 2019 8:59 am

আকাশনীল ভট্টাচার্য, বারাকপুর: ফের অশান্ত হয়ে উঠল ভাটপাড়া। মেঘনা মোড়ে চলল গুলি। চলল ব্যাপক বোমাবাজি। অভিযোগ, বুধবার রাত সাড়ে ন’টা নাগাদ সাংসদ অর্জুন সিংয়ের কার্যালয় মজদুর ভবনের সামনে গুলি ও বোমাবাজির ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, তৃণমূলের প্রমোদ সিং, সঞ্জয় সিং-সহ তাদের সাঙ্গপাঙ্গ মজদুর ভবনের সামনে বোমাবাজি করে। ঘটনার সময় মজদুর ভবনে ছিলেন ভাটপাড়ার পুরপ্রধান সৌরভ সিং। আওয়াজ শুনে তিনি কার্যালয়ের বাইরে বেরিয়ে এসে কোথায় বোমাবাজি হল দেখতে ঘটনাস্থলের দিকে এগিয়ে যেতেই তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানোর অভিযোগ তুলেছেন পুরপ্রধান সৌরভ স্বয়ং। তাঁর অভিযোগ, তৃণমূলের প্রমোদ সিং, সঞ্জয় সিং, রঞ্জিত সিং দলবল নিয়ে গুলি চালিয়েছে ও বোমাবাজি করেছে। যদিও এই ঘটনায় কোনও রকমে প্রাণে বাঁচেন পুরপ্রধান।

[আরও পড়ুন: ফের অশান্ত ভাটপাড়া, লাগাতার বোমাবাজিতে আতঙ্কে স্থানীয়রা]

Advertisement

এদিকে বারাকপুরের পুলিশ কমিশনার মনোজ ভার্মার নেতৃত্বে ব়্যাফ-সহ বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে ওই এলাকা থেকে দুটি তাজা বোমা উদ্ধার করেছে। এরপরই মজদুর ভবন পুরোপুরি পুলিশি ঘেরাটোপে চলে যায়। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে ওই এলাকায়। এলাকায় উত্তেজনা সামাল দিতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। চলছে দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি। যদিও মজদুর ভবনের সামনে অর্জুন সিংয়ের বাড়ির সামনে তিনটি বাঙ্কারের পাহাড়ায় রয়েছেন সিআইএসএফের জওয়ানরা। তা সত্ত্বেও চলল গুলি, পড়ল বোমা। এখানেই প্রশ্ন উঠেছে পুলিশের ভূমিকা নিয়ে। রাতপর্যন্ত ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

Advertisement

প্রসঙ্গত, নির্বাচন পর্যায় থেকে কার্যত গুলি-বোমা-বারুদের স্তূপে পরিণত হয়েছে কাঁকিনাড়া, ভাটপাড়া চত্বর৷ প্রায় প্রত্যেকদিন কাঁকিনাড়ার ৫ নম্বর সাইডিংয়ের কাছে মুড়িমুড়কির মতো বোমা পড়েছে। আহত হয়েছেন অনেকেই। পরিস্থিতি নিয়ন্ত্রণে আয়ত্তে আনতে এলাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী। রাতভর তল্লাশিতে প্রচুর বোমা উদ্ধার হয়েছে। এলাকায় শান্তি ফেরানোর দাবিতে রেল অবরোধ করেছেন স্থানীয়রা। পরক্ষণেই ফের বোমাবাজি হয়েছে এলাকায়। খোদ কমিশনারের নেতৃত্বে রাতভর এলাকায় তল্লাশি শুরু হয়। এরপরও ছবিটা বদলায়নি। গত মঙ্গলবারও দুষ্কৃতীদের গুলিতে আহত হয়েছেন এসআই। এরপর কয়েকদিন কিছুটা শান্ত ছিল এলাকা। কিন্তু গত মঙ্গলবারের পর বুধবার রাতে পুরপ্রধানকে লক্ষ্য করে গুলি-বোমার ঘটনায় প্রমাণিত, ভাটপাড়া আছে ভাটপাড়াতেই।

দেখুন ভিডিও-

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ