BREAKING NEWS

১৩ কার্তিক  ১৪২৭  শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ 

Advertisement

ধারালো অস্ত্র দিয়ে মাল পুরবোর্ডের প্রশাসকের উপর হামলা ও ছিনতাই, নাম জড়াল বিজেপির

Published by: Sayani Sen |    Posted: October 11, 2020 11:22 am|    Updated: October 11, 2020 11:26 am

An Images

অরূপ বসাক, মালবাজার: মাল পুরবোর্ডের প্রশাসক স্বপন সাহার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা ও ছিনতাইয়ের অভিযোগ। মারধর করে তাঁর সোনার আংটি ও হার ছিনতাইয়ের অভিযোগ। কাঠগড়ায় বিজেপি কর্মী-সমর্থকরা। যদিও বিজেপির টাউন মণ্ডলের পক্ষ থেকে ঘটনা অস্বীকার করা হয়েছে। এদিকে, তৃণমূলের তরফে পুলিশের কাছে অভিযোগ জানানো হয়েছে।

ঠিক কী ঘটেছিল? এ বিষয়ে মাল টাউন তৃণমূল কংগ্রেসের সম্পাদক অমিত দে জানান, শনিবার রাত ৯ টা নাগাদ বাড়ি ফিরছিলেন মাল পুরবোর্ডের প্রশাসক স্বপন সাহা। সেই সময় স্থানীয় ২ নম্বর ওয়ার্ডের কিছু মানুষের অভিযোগ শুনে রাস্তার কাজের পরিদর্শনে যান। অভিযোগ, সেই সময় কয়েকজন বিজেপি কর্মী অন্ধকারে উদ্দেশ্যপ্রণোদিতভাবে ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপর হামলা চালায়। স্বপনবাবুর হাতের আংটি, গলার হারা তারা ছিনতাই করে বলেও অভিযোগ। এই ঘটনা শুনেই তৃণমূল কর্মীরা উত্তেজিত হয়ে পড়েন। থানার সামনে হাজির হয়ে বিক্ষোভ দেখানোর পরিকল্পনাও করেন। তবে জেলা নেতৃত্বের নির্দেশে সে ধরণের অশান্তি রোখা সম্ভব হয়েছে। তৃণমূলের তরফে থানায় অভিযোগ জানানো হয়েছে। পুলিশ ইতিমধ্যে এই ঘটনায় একনজনকে আটক করেছে। যত তাড়াতাড়ি সম্ভব এই ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেপ্তারির দাবি জানানো হয়েছে।

[আরও পড়ুন: ‘অনেক খেয়েছেন, ৬ মাস খাওয়া বন্ধ রাখলে আরও সুযোগ পাবেন’, পরামর্শ দিয়ে বিতর্কে উদয়ন গুহ]

তবে হামলার অভিযোগ অস্বীকার করেছেন বিজেপির টাউন মণ্ডল সভাপতি দেবাশিস পাল। তিনি বলেন, “আমাদের দলীয় নেতা প্রদীপ পণ্ডিতের দোকানে গিয়ে রাত ৯টা নাগাদ পুরবোর্ডের প্রশাসক দলবল নিয়ে হামলা চালায়। প্রদীপ পণ্ডিতের পরিজনদেরও মারধর করা হয়। আমরাও থানায় তৃণমূলের অন্যায়ের বিরুদ্ধে অভিযোগ জানাবো। এ প্রসঙ্গে  মাল মহকুমা পুলিশ আধিকারিক দেবাশিস চক্রবর্তী জানান, এখনও অভিযোগ জমা হয়নি। পুলিশ ঘটনা খতিয়ে দেখছে। পরিস্থিতি নিয়ন্ত্রণেই আছে।

[আরও পড়ুন: উসকানিমূলক মন্তব্যের অভিযোগ, দিলীপ ঘোষ-সহ ৮ বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement