BREAKING NEWS

২৮ আশ্বিন  ১৪২৭  শনিবার ২৪ অক্টোবর ২০২০ 

Advertisement

‘অনেক খেয়েছেন, ৬ মাস খাওয়া বন্ধ রাখলে আরও সুযোগ পাবেন’, পরামর্শ দিয়ে বিতর্কে উদয়ন গুহ

Published by: Sayani Sen |    Posted: October 11, 2020 8:51 am|    Updated: October 11, 2020 8:52 am

An Images

বিক্রম রায়, কোচবিহার: “অনেক খেয়েছেন, ভবিষ্যতেও খেতে পারবেন। ৬ মাস যদি না খান তবে পরবর্তীতে খাবার অনেক সুযোগ পাবেন।” শাসকদলের দিনহাটা কেন্দ্রের বিধায়ক উদয়ন গুহর (Udayan Guha) এই মন্তব্যই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। শুক্রবার রাতে দিনহাটার নিগমনগর এলাকায় এক কর্মীসভায় এই মন্তব্য করেন তিনি। বিরোধী শিবিরের অভিযোগ, বিধায়কের মন্তব্যে স্পষ্ট গ্রাম পঞ্চায়েত স্তরে ব্যাপক দুর্নীতি হয়। সাধারণ গ্রামবাসীদের বোকা বানিয়ে বিধানসভা নির্বাচনের পর গ্রাম পঞ্চায়েত স্তরে নেতৃত্বদের অবাধ লুটের পথ এই মন্তব্যের মধ্য দিয়ে বিধায়ক দেখানোর চেষ্টা করেছেন। যদিও এই মন্তব্য প্রসঙ্গে বিধায়ক কোনও মন্তব্য করতে চাননি।

দলীয় সূত্রে খবর, শুক্রবার দিনহাটার ভিলেজ ২ গ্রাম পঞ্চায়েতের অঞ্চল স্তরে তৃণমূলের (TMC) কর্মীসভা ছিল। নিগমনগর হাইস্কুলের মাঠে সেই  সভায় বক্তব্য রাখতে গিয়ে কার্যত দলের পঞ্চায়েত এবং প্রধানদের সতর্ক করেদেন বিধায়ক। তাদের সতর্ক করে বিধায়ক উদয়ন গুহ বলেন, “অনেক খেয়েছেন, ভবিষ্যতেও খাবেন, ৬ মাস যদি না খান পরবর্তী কালে খাবার সুযোগ পাবেন, এখন যদি খান মানুষ পরবর্তীকালে খাবার সুযোগ দেবে না।” স্বাভাবিকভাবে বিধায়কের এই মন্তব্য ভাইরাল হওয়ায় অস্বস্তিতে তৃণমূল।

[আরও পড়ুন: উসকানিমূলক মন্তব্যের অভিযোগ, দিলীপ ঘোষ-সহ ৮ বিজেপি নেতার বিরুদ্ধে এফআইআর]

এই মন্তব্যকে হাতিয়ার করেই আসরে নেমেছে বিরোধীরা। পালটা কটাক্ষ করেছেন জেলা বিজেপির (BJP) সভাপতি মালতি রাভা। তিনি বলেন, “এখানে বিধায়ক স্পষ্ট করে দিয়েছেন তৃণমূলের পঞ্চায়েত প্রধান দুর্নীতির সঙ্গে জড়িত রয়েছেন। বিধানসভা নির্বাচনের আগে তারা দুর্নীতি করলে সাধারণ মানুষ কখনও পাশে থাকবে না। তাই গ্রামবাসীদের ভাওতা দিয়ে ৬ মাস কাজ করে পরের পাঁচ বছর লুটের পরিকল্পনা করেছে। এটা কখনই হবে না। মানুষ সব বোঝে। তার যোগ্য জবাব এবার নির্বাচনে তৃণমূল পাবে।”

[আরও পড়ুন: ‘আমাদের খারাপ করলে আপনাদের কপালে সবচেয়ে বেশি কষ্ট’, কনভয়ে হামলায় কড়া বার্তা দিলীপের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement