৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আরও চার আসনের প্রার্থীর নাম ঘোষণা বিজেপির, রয়েছে তারকা চমক

Published by: Paramita Paul |    Posted: March 17, 2021 9:15 pm|    Updated: March 17, 2021 9:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার আসনে প্রার্থীদের নাম ঘোষণা করল বিজেপি। চারজনের মধ্যে একজন আবার তারকা। বুধবার রাতে কেন্দ্রীয় নির্বাচনী কমিটির বৈঠকের পরই এই চার প্রার্থীর নাম ঘোষিত হয়। 

উলুবেড়িয়া দক্ষিণ কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন পাপিয়া অধিকারী। ফলতা থেকে বিজেপির হয়ে লড়াই করবেন বিধান পাড়ুই। বারুইপুর পূর্ব থেকে বিজেপি প্রার্থী হচ্ছেন চন্দন মণ্ডল এবং জগৎবল্লভপুরের প্রার্থী অনুপম ঘোষ। উল্লেখ্য, দিন কয়েক আগেই রুপোলি পর্দার তারকা পাপিয়া অধিকারী বিজেপিতে যোগ দিয়েছিলেন। এর আগে যশ দাশগুপ্ত, পায়েল সরকার, তনুশ্রী, অঞ্জনা বসুদের মতো তারকাকে প্রার্থী করেছেল বিজেপি। 

দক্ষিণ ২৪ পরগনা (৩১)
কেন্দ্রপ্রার্থী
বারুইপুর পূর্বচন্দন মণ্ডল
ফলতাবিধান পাড়ুই
হাওড়া (১৬)
কেন্দ্রপ্রার্থী
উলুবেড়িয়া দক্ষিণপাপিয়া অধিকারী
জগৎবল্লভপুরঅনুপম ঘোষ

[আরও পড়ুন: অনুব্রতর বিরুদ্ধে ‘ঠান্ডা মাথায়’ বিজেপি কর্মীকে খুনের অভিযোগ কমিশনে]

এই নিয়ে চারবার প্রার্থী তালিকা ঘোষণা করল বিজেপি। সবমিলিয়ে এখনও পর্যন্ত ১২৫ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে গেরুয়া শিবির। এর মধ্যেই প্রার্থী তালিকা নিয়ে তীব্র ক্ষোভ তৈরি হয়েছে বিজেপির অন্দরে। সেই ক্ষোভ আছড়ে পড়েছিল রাজপথেও। কলকাতার হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ের বাইরে দুদিন ধরে বিক্ষোভ দেখিয়েছেন দলের কর্মীরা। সেই ক্ষোভ সামাল দিতে নিউটাউনের হোটেলে রাতভর বৈঠক সেরেছেন কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্ব। তারপরই ফের বাকি আসনের প্রার্থীদের নাম চূড়ান্ত করতে বৈঠক হয় বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বাড়িতে। উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও। এই বৈঠকের মাঝেই চার প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। সূত্রের খবর, দিলীপ ঘোষ ও মুকুল রায়কে প্রার্থী করা নিয়ে আলোচনা চলছে। তবে এক বিজেপি নেতার দাবি, প্রার্থী হচ্ছেন না দিলীপ। যদিও মুকুলকে প্রার্থী করতে মরিয়া বিজেপি নেতৃত্ব। 

[আরও পড়ুন : বিজেপিকে রুখতে নয়া কৌশল, লালগড়ে দাঁড়িয়ে ‘বামবন্ধু’দের পাশে চাইলেন মমতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement