BREAKING NEWS

১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

অনুব্রত মণ্ডলের ভোটাধিকার কেড়ে নেওয়ার দাবি বিজেপি প্রার্থীর, কিন্তু কেন?

Published by: Tiyasha Sarkar |    Posted: April 16, 2021 6:15 pm|    Updated: August 7, 2021 12:21 pm

BJP candidate demands to scraped voting rights of Anubrata Mandal| Sangbad Pratidin

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ভোট প্রচারে অর্থাৎ নির্বাচনী জনসভা-রোড শো থেকে বারবার খুনের হুমকি দিচ্ছেন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)! এই অভিযোগে বীরভূমের তৃণমূল সভাপতির প্রচার ব্যানের পাশাপাশি তাঁর ভোটাধিকার কেড়ে নেওয়ার দাবি জানালেন বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায় (Anirban Ganguly)। বীরভূমের দাপুটে নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগও তুললেন তিনি।

শুক্রবার সাংবাদিক বৈঠক করেন বোলপুরের বিজেপি প্রার্থী অনির্বাণ গঙ্গোপাধ্যায়। সেখানে তিনি বলেন, “সম্পূর্ণ ব্যান করা উচিত অনুব্রত মণ্ডলকে। কেড়ে নেওয়া উচিত তাঁর ভোটাধিকার।” অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের কথায়, “স্বাধীন ভারবর্ষে ভোটপ্রক্রিয়া চলাকালীন একজন রাজনৈতিক ব্যক্তি তথা বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল বলেছেন, ২০১১ সাল থেকে ২০১৯ পর্যন্ত প্রতিটি ভোটে খুন হয়েছে, এবারও হবে। এটা ভয়ংকর কথা। তৃণমূল একটি ফ্যাসিস্ট দল। তারা খুনে বিশ্বাস করে। সেই জন্য আমরা নির্বাচন কমিশনের দাবি করব, এই ধরনের মন্তব্য যাঁরা করতে পারে এবং হুমকি দিতে পারে, তাঁদের শুধু শোকজ নয়, সম্পূর্ণ নিষিদ্ধ করা হোক। ওঁর প্রচারের অধিকারও থাকবে না, তিনি মানুষের কাছে যেতে পারবেন না। ভোট চাইতে পারবেন না। কেড়ে নেওয়া উচিত তার ভোটাধিকারও।”

[আরও পড়ুন : মুখে মাস্ক নেই? গ্রেপ্তারি এড়াতে পারবেন না, করোনা সচেতনতায় কঠোর বঙ্গের এই জেলার পুলিশ]

মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরেই একাধিক সভা থেকে অনুব্রত (Anubrata Mandal) অভিযোগ করেছেন, করোনা ছড়াচ্ছে বিজেপি। তার পরিপ্রেক্ষিতে অনির্বাণ বলেন, আমি বৃহস্পতিবার ওনাকে বলেছি যা শারীরিক অবস্থা তাতে কোভিডের টিকা নিয়ে নেওয়া উচিত। এখন দেখলাম আমার কথা শুনে উনি ভ্যাকসিন নিয়েছেন! শেষ দফা অর্থাৎ ২৯ এপ্রিল বীরভূমে ভোট। ফলে জোরকদমে চলছে প্রচার। সেই সঙ্গে আক্রমণ পালটা আক্রমণও লেগেই রয়েছে। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত করিমপুরের বিজেপি প্রার্থী ঘরবন্দি, দিনরাত স্বামীর হয়ে ভোটপ্রচারে স্ত্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে