১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হাসপাতালে চিকিৎসাধীন বিজেপি প্রার্থীর মৃত্যু, ‘সুপরিকল্পিত খুন’, অভিযোগ স্ত্রীর

Published by: Paramita Paul |    Posted: September 22, 2021 4:19 pm|    Updated: September 22, 2021 6:50 pm

BJP candidate dies at the hospital of South 24 Parganas, spouse alleges murder | Sangbad Pratidin

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মানস সাহার (Manas Saha) মৃত্যু ঘিরে দানা বেঁধেছে বিতর্ক। বুধবার সকাল ১১টা নাগাদ ঠাকুরপুকুরের এক বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। গত শনিবার থেকে পেটের অসুখ নিয়ে ওই বেসরকারি হাসপাতালে ভরতি ছিলেন তিনি। মানসবাবুর স্ত্রীয়ের অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

মানস সাহা একুশের বিধানসভা ভোটে মগরাহাট পশ্চিম কেন্দ্রের বিজেপি (BJP) প্রার্থী ছিলেন। ভোটের ফলপ্রকাশের দিন অর্থাৎ ২ মে ভোটগণনা কেন্দ্রের বাইরে মানসবাবুকে বেধড়ক মারধর করা হয়। অভিযোগ, কিছু দুষ্কৃতী তাঁর উপর চড়াও হয়েছিল। মাথায় আঘাত লাগে তার। এর পর একমাস নিউরো সায়েন্স হাসপাতালে ভরতি ছিলেন তিনি। মস্তিষ্কে অস্ত্রোপচারও করা হয়। চলাফেরার ক্ষমতা হারিয়েছিলেন তিনি। বাড়িতেই থাকছিলেন।

[আরও পড়ুন: কোটি কোটি টাকা তছরূপের অভিযোগে গ্রেপ্তার ইছাপুর রাইফেল ফ্যাক্টরির কোষাধ্যক্ষ]

শনিবার রাতে হঠাৎ পেটে ব্যথা শুরু হয় মানসবাবুর। তাঁকে ঠাকুরপুকুরের এক বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়। চিকিৎসকরা জানিয়েছিলেন, বিজেপি প্রার্থীর পেটে গ্যাস জমে গিয়েছে। সঙ্গে শরীরে সোডিয়ামের মাত্রাও কমে গিয়েছিল। তবে মঙ্গলবার রাতে তিনি সুস্থও হয়ে গিয়েছেন বলে দাবি করেন হাসপাতাল কর্তৃপক্ষ। মানসবাবুর স্ত্রী প্রীতি সাহার দাবি, মঙ্গলবার রাতে হাসপাতাল কর্তৃপক্ষ ফোনে জানান, প্রায় সুস্থ হয়ে গিয়েছেন আমার স্বামী। বুধবার তাঁকে ছেড়ে দেওয়া হবে। এদিন সকালে তাঁকে বাড়ি নিয়ে আসতে যাচ্ছিলেন পরিবারের সদস্যরা। সেই সময় হাসপাতাল থেকে ফের ফোন আসে। জানায়, মানস সাহা প্রচন্ড অসুস্থ হয়ে পড়েছেন। তাঁকে আইসিইউতে ভরতি করতে হবে। এর পরই তাঁর মৃত্যু হয়।

এই ঘটনায় পরিকল্পিত খুনের অভিযোগ করেছেন প্রীতিদেবী। তাঁর কথায়, ওই একমাসে নিউরো সায়েন্সে কিছু করতে পারেনি ওরা। ঠাকুরপুকুর হাসপাতালে পরিকল্পিতভাবে আমার স্বামীকে খুন করা হয়েছে। তৃণমূলের দিকেও অভিযোগের আঙুল তুলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন মানস সাহার স্ত্রী। এদিন মৃত বিজেপি প্রার্থীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সাংসদ অর্জুন সিং। জানা গিয়েছে, মারধরের ঘটনায় কোনও পুলিশি অভিযোগ করেনি মানসবাবুর পরিবার। যদিও তাঁদের দাবি, ইমেল মারফত অভিযোগ জানিয়েছিলেন তাঁরা। এবার মানসবাবুর মৃত্যু নিয়ে পুলিশি অভিযোগ করতে চলেছেন তাঁর স্ত্রী।

[আরও পড়ুন: বুধবার দিনভর চলবে বৃষ্টি, মহিষাদলে বাজ পড়ে মৃত ২, দুর্যোগে বাতিল একাধিক দূরপাল্লার ট্রেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে