BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ভোট প্রচারে বেরিয়ে ভিক্ষুকদের দ্বারস্থ বালুরঘাটের বিজেপি প্রার্থী

Published by: Tanumoy Ghosal |    Posted: March 26, 2019 9:09 pm|    Updated: March 27, 2019 1:36 pm

BJP candidate meets beggars in Balurghat

রাজা দাস, বালুরঘাট: বছরভর ঠিকমতো খাওয়াও জোটে না। লোকের দয়ায় দিন কাটে। ভোটের মরশুমে কদর বাড়ল ভিক্ষুকদেরও! প্রচারে বেরিয়ে তাঁদের সমস্যার কথা শুনলেন বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। পাশে থাকার আশ্বাস দিলেন।

[আরও পড়ুন: বুথ দখলের চেষ্টা হলে চলবে গুলি’, প্রচার সভায় হুঁশিয়ারি বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর

প্রার্থীর নাম ঘোষণা করতেই অনেকটা দেরি হয়ে গিয়েছে।হাতে আর বেশি সময় নেই। পুরোদস্তুর নির্বাচনী ময়দানে নেমে পড়েছেন বালুরঘাটের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। গত কয়েক দিন ধরে কর্মীদের সঙ্গে দফায় দফায় বৈঠকের ফাঁকেই বিক্ষিপ্ত ভাবে চলেছে প্রচারও। মঙ্গলবার থেকে বালুরঘাটে আনুষ্ঠানিকভাবে লোকসভা ভোটের প্রচারে শুরু করলেন বিজেপি প্রার্থী। এদিন শহরের বুড়ি কালি বাড়িতে পুজো দেন সুকান্ত মজুমদার। পুজো দেওয়ার পর মন্দির চত্বরে প্রায় শ’খানেক ভিক্ষুকের সঙ্গে কথা বলেন তিনি, তাঁদের সমস্যার কথা শোনেন। বিজেপি প্রার্থীর আশ্বাস, যদি বালুরঘাটের সাংসদ নির্বাচিত হন, তাহলে শহরের ভিক্ষুক ও ফুটপাতবাসীদের পাশে থাকবেন। মন্দির লাগোয়া দোকানের মালিক-কর্মচারী, স্থানীয় ব্যবসায়ী ও পথ চলতি মানুষদের সঙ্গে হাত মেলান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার।  

বালুরঘাটের বুড়ি কালি বাড়ি থেকে দলের কর্মীদের সঙ্গে মিছিল করে চকরাম গ্রামে যান বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার। প্রার্থীর সঙ্গে মিছিলে হাঁটেন জেলা সভাপতি শুভেন্দু সরকার, রাজ্য কমিটির সদস্য গৌতম চক্রবর্তী-সহ বিজেপি দক্ষিণ দিনাজপুর জেলার শীর্ষ নেতারা। বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার বলেন, লোকসভা ভোটে সমাজের সর্বস্তরের মানুষের আর্শীবাদ চান তিনি। তাই ভিক্ষুকদের সমস্যার কথাও শুনেছেন।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে