২৩  শ্রাবণ  ১৪২৯  শুক্রবার ১২ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃণমূল বিধায়ককে তুলে নিয়ে যাওয়ার হুমকি, বিতর্কে লকেট চট্টোপাধ্যায়

Published by: Tanumoy Ghosal |    Posted: April 13, 2019 8:55 pm|    Updated: April 17, 2019 1:56 pm

BJP candidate threatens to abduct TMC MLA Ashima Patra

দেবাদৃতা মণ্ডল, চুঁচুড়া: গুড়াপে নির্বাচনী প্রচারে গিয়ে এলাকার তৃণমূল বিধায়ককে ‘তুলে নিয়ে যাওয়া’র হুমকি দিলেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। ধনেখালির বিধায়ক ও মন্ত্রী অসীমা পাত্রের পালটা চ্যালেঞ্জ, ‘কবে তুলে নিয়ে যাবে? আমি প্রস্তুত থাকব, ধনেখালির মানুষও তৈরি থাকবেন।’ বিজেপি প্রার্থীর বিরুদ্ধে কমিশনের অভিযোগ করবেন বলেও জানিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: ‘এত নিকৃষ্ট প্রধানমন্ত্রী আগে কখনও দেখেননি’, মোদিকে বেনজির আক্রমণ অভিষেকের]

দীর্ঘ টালবাহানার পর লোকসভা ভোটে এ রাজ্যে প্রার্থী তালিকা ঘোষণা করেছে বিজেপি। হুগলি লোকসভা কেন্দ্রে প্রার্থী দলের মহিলা মোর্চার সভানেত্রী লকেট চট্টোপাধ্যায়। গেরুয়া শিবিরে অন্দরে লড়াকু নেত্রী বলেই পরিচিত তিনি। নাম ঘোষণার পর জোরকদমে প্রচারে নেমে পড়েছেন লকেট। শনিবার তাঁর নির্বাচনী জনসভা ছিল হুগলির গুড়াপে। এলাকাটি ধনেখালি বিধানসভার মধ্যে পড়ে। এলাকার বিধায়ক তৃণমূলের অসীমা পাত্র। তিনি রাজ্যের মন্ত্রীও বটে। নির্বাচনী জনসভায় হুগলি লোকসভা বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায় বলেন, ‘এলাকার বিধায়ক বিরোধী দলের কর্মীদের হুমকি দিচ্ছেন। ২০১১ সালে পর থেকে ওই এলাকায় বিরোধী দলের প্রার্থীদের মনোনয়ন পর্যন্ত পেশ করতে দেওয়া হয়। এমনকী, ভোট এলেই বিজেপি কর্মী ও এজেন্টদের অপহরণ করা হয়। এবারও লোকসভা ভোটে যদি তেমন হয়, তাহলে আমি এলাকার বিধায়ককে তুলে নিয়ে যাব।’ 

এদিকে যাঁকে উদ্দেশ্য করে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়, সেই বিধায়ক অসীমা পাত্রও যথেষ্ট দাপুটে নেত্রী হিসেবে পরিচিত। বিরোধী দলের প্রার্থীকেও পালটা চ্যালেঞ্জ ছুঁড়েছেন তিনি। সবমিলিয়ে ভোট বাজারে সরগরম হুগলি লোকসভা কেন্দ্র।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে