BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৭  বুধবার ২ ডিসেম্বর ২০২০ 

Advertisement

‘কিছু পুলিশ কর্মীর শিরদাঁড়া ভেঙে গিয়েছে’, ফের অগ্নিমিত্রার নিশানায় উর্দিধারীরা

Published by: Paramita Paul |    Posted: October 31, 2020 9:33 pm|    Updated: October 31, 2020 10:21 pm

An Images

বিপ্লব দত্ত, কৃষ্ণনগর: ‘সব পুলিশ কর্মীরাই খারাপ নন। কিন্তু কিছু পুলিশ অফিসার এমন কাজ করছেন, তাতে স্পষ্ট যে তাদের শিরদাঁড়া ভেঙে গিয়েছে।’ ফের পুলিশকে (Police) নিশানা করলেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। নদিয়ার কালীগঞ্জ থানার বড়চাঁদঘর দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। শনিবার নির্যাতিতার বাড়ির লোকজনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন অগ্নিমিত্রা পাল (Agnimitra Paul)। সেখানেই পুলিশকে তুলোধোনা করেন তিনি।

অগ্নিমিত্রা পালের নেতৃত্বে বিজেপি (BJP) মহিলা মোর্চার এক প্রতিনিধি দল এদিন ওই নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে যায়। রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পলের অভিযোগ, “এ রাজ্যে ধর্ষণকে শিল্পের পর্যায়ে নিয়ে যাওয়া হয়েছে। বেশিরভাগ ক্ষেত্রেই অপরাধের সঙ্গে জড়িত তৃণমূল নেতাদের ঘনিষ্ঠরা। কালীগঞ্জে যে তরুণীকে গণধর্ষণ করা হয়েছে, তাঁর মূল অভিযুক্ত তৃণমূলের এক স্থানীয় নেতার ছেলে।” তাঁকে ইচ্ছাকৃতভাবে গ্রেপ্তার করছে না বলে অভিযোগ করেন বিজেপি নেত্রী। 

[আরও পড়ুন : রেলকর্মীদের ট্রেনে উঠতে চেয়ে হাওড়ায় ফের বিক্ষোভ, আরপিএফের সঙ্গে হাতাহাতিতে ধুন্ধুমার]

পুলিশকে বিজেপি নেত্রীর হুঁশিয়ারি, “আমরা সরকারে আসার পর দোষী পুলিশ অফিসাররা যাতে সাসপেন্ড হন, সেটা দেখা হবে।” তৃণমূলকে বিজেপি নেত্রীর কটাক্ষ, “এ রাজ্যের মুখ্যমন্ত্রী থেকে তৃণমূল নেতানেত্রীরা হাথরসের ঘটনা নিয়ে খুবই ব্যথিত ছিলেন। অথচ চোপড়া, সিঙ্গুর, জলপাইগুড়ি-সহ একাধিক জায়গায় মহিলারা নির্যাতিতা হলেও তৃণমূল নেতানেত্রীরা তাঁদের পাশে গিয়ে দাঁড়ানোর সৌজন্য দেখান না।” রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে মহিলাদের উপর অত্যাচার কমবে বলেও আশ্বাস দিয়েছেন অগ্নিমিত্রা।

এদিকে নির্যাতিতা ওই তরুণীর লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাতে পুলিশ একজন অভিযুক্তকে গ্রেপ্তার করে। পুলিশ জানিয়েছে, তিন অভিযুক্ত ভাসু শেখ, মিঠুন শেখ এবং সুজাউদ্দিন আহমেদ। এরমধ্যে সুজাউদ্দিন স্থানীয় এক তৃণমূল নেতার ছেলে। ওই তরুণীর পরিবারের অভিযোগ, তরুণী বৃহস্পতিবার সন্ধ্যায় টোটো করে কুলগাছিতে তার দাদুর বাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় তেজনগর এলাকার কাছে মোটরবাইকে করে এসে ৩ যুবক টোটো আটকায়। এরপর চালককে আগ্নেয়াস্ত্র দেখিয়ে ওই তরুণীকে নামিয়ে পাশের একটি পেয়ারা বাগানে নিয়ে যায়। টোটোচালক ওই তরুনীর পরিবারের লোকজনকে খবর দেন। খবর পেয়ে ওর বাড়ির লোকজন ঘটনাস্থলে পৌঁছন। তাদের দেখে অভিযুক্তরা পালিয়ে যায়। ওই তিনজনের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা ওই তরুণী।

[আরও পড়ুন : পকেট ভরতি জালনোট! সোনা কিনতে এসে ধৃত প্রতারক, চলল বেদম প্রহার]

দেখুন ভিডিও:

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement