২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘দলের মদতেই তৃণমূল কর্মীরা ধর্ষণ করে বেড়াচ্ছে’, নাবালিকার যৌন হেনস্তায় তোপ অগ্নিমিত্রার

Published by: Sayani Sen |    Posted: August 13, 2020 8:18 pm|    Updated: August 13, 2020 8:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নাবালিকাকে যৌন নির্যাতনের ঘটনায় অভিযুক্তের গ্রেপ্তারির দাবিতে সোচ্চার বিজেপি। ঘটনার পর পাঁচদিন কেটে গেলেও কেন ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হচ্ছে না সেই প্রশ্নে সরব গেরুয়া শিবির। বৃহস্পতিবার পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। তবে না থাকায় তাঁর সঙ্গে দেখা হয়নি নেত্রীর। যদিও ডিএসপি হেড কোয়ার্টার শৌভিক পাত্রের সঙ্গে কথা হয়েছে তাঁর।

Agnimitra-Paul

ঘটনার পুনরাবৃত্তি দিনপাঁচেক আগে। অভিযোগ, পেয়ারার লোভ দেখিয়ে হরেকৃষ্ণ মণ্ডল নামে এক ব্যক্তি তাকে যৌন নির্যাতন করে। বাড়ি ফিরে পরিজনদের সেকথা জানায় নাবালিকা। শোনামাত্রই থানায় যান তাঁর পরিজনেরা। হরেকৃষ্ণ মণ্ডলের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ দায়ের করেন তিনি। তবে বিজেপির দাবি, হরেকৃষ্ণ মণ্ডল তৃণমূল কর্মী হওয়ায় শক্তিগড় থানার পুলিশ তাকে গ্রেপ্তার করছে না।

[আরও পড়ুন: ‘পড়ুয়া-অভিভাবকদের কথায় স্কুল খুলেছিলাম’, শোকজের জবাবে ভুল স্বীকার প্রধান শিক্ষকের]

বুধবার অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি শক্তিগড় থানায় যান বিজেপি নেতাকর্মীরা। তারপরও গ্রেপ্তার করা হয়নি হরেকৃষ্ণ মণ্ডলকে। তাই বৃহস্পতিবার পূর্ব বর্ধমানের জেলা পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা করতে যান বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল। তবে না থাকায় তাঁর সঙ্গে দেখা হয়নি। যদিও ডিএসপি হেডকোয়ার্টার শৌভিক পাত্রের সঙ্গে কথা হয়েছে।

Agnimitra-Paul

তার আগে বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল ওই নাবালিকার বাড়িতে যান। ঘণ্টাখানেক সেখানেই ছিলেন তিনি। নাবালিকার মা এবং পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে কথা বলেন। ৪৮ ঘণ্টার মধ্যে অভিযুক্তকে গ্রেপ্তার করা না হলে আবারও পূর্ব বর্ধমানে আসবেন বলেই জানিয়েছেন। অগ্নিমিত্রা পল বলেন, “দলীয় মদতেই রাজ্যের মা-বোনেদের ধর্ষণ করছে তৃণমূল নেতাকর্মীরা।”

Agnimitra-Paul

যদিও সে অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। বর্ধমান উত্তরের তৃণমূল বিধায়ক নিশীথ মালিক বলেন, “হরেকৃষ্ণ মণ্ডল তৃণমূলের কেউ নয়।” অযথা বিজেপি রাজনীতি করছে বলেও অভিযোগ তাঁর।

[আরও পড়ুন: ‘বোমার কারখানা, মাফিয়ারাজ বীরভূমের পরিচয় নয়’, ফের বিতর্কিত মন্তব্য রাজ্যপালের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement