BREAKING NEWS

১০ মাঘ  ১৪২৭  রবিবার ২৪ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ভোটযুদ্ধের আগে ইলেকশন ম্যানেজমেন্ট টিম বিজেপির, ইস্তেহার কমিটির ইনচার্জ অনুপম হাজরা

Published by: Sayani Sen |    Posted: December 2, 2020 3:02 pm|    Updated: December 2, 2020 3:42 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: ২০২১ পাখির চোখ। ভোট যুদ্ধের সমস্ত প্রস্তুতি নিয়ে মাঠে নেমে পড়ল রাজ্য বিজেপি। নির্বাচনের বিভিন্ন কাজকর্ম পরিচালনার জন্য রাজ্যে ইলেকশন ম্যানেজমেন্ট টিম গঠন করল বিজেপি। দলীয় সূত্রে খবর, ইস্তেহার কমিটির ইনচার্জ করা হল প্রাক্তন সাংসদ তথা দলের কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরাকে। একইসঙ্গে সামাজিক ও ধার্মিক সংগঠনের সঙ্গে যোগাযোগ, মূলত অরাজনৈতিক সংগঠন ও বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে যোগাযোগের যে কমিটি করা হয়েছে তারও ইনচার্জ অনুপম হাজরা (Anupam Hazra)।

এছাড়া ইস্তেহার কমিটিতে কো-ইনচার্জ ডাঃ সুভাষ সরকার। রয়েছেন সাংসদ স্বপন দাশগুপ্ত, রণতিদেব সেনগুপ্ত, অনির্বাণ গঙ্গোপাধ্যায়ের মতো দলের বিশিষ্ঠ ও বর্ষীয়ানরা। বাংলায় বিজেপি (BJP) বিকল্প কি নীতি মানুষের কাছে তুলে ধরতে চায়। ইস্তেহারের মাধ্যমেই তা তুলে ধরা হবে। ফলে ইস্তেহার কমিটির গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে নির্বাচনে।এছাড়া, ভোটের আগে যুব-উদ্বাস্তু-মতুয়া সম্প্রদায় টার্গেট গেরুয়া শিবিরের। সমাজের এই অংশকে নিয়ে বিভিন্ন কর্মসূচি দেখভালের জন্য গঠিত কমিটির দলের রাজ্য যুব মোর্চার প্রাক্তন সভাপতি দেবজিৎ সরকারকে। এই কমিটির সদস্য রয়েছেন দুই সাংসদ শান্তনু ঠাকুর ও জগন্নাথ সরকারও। নির্বাচন কমিশনের সঙ্গে যোগাযোগ বা সমন্বয় রাখতে গঠিত কমিটির আহ্বায়ক করা হয়েছে শিশির বাজোরিয়াকে।

[আরও পড়ুন: বক্তব্য রাখার কথা ছিল মমতার, শেষ মুহূর্তে স্থগিত হয়ে গেল অক্সফোর্ডের সেই বিতর্কসভা]

যোগদান প্রক্রিয়ার যে কমিটি তার দায়িত্বে দলের অন্যতম রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু (Sayantan Basu)। বুথ ম্যানেজমেন্ট দেখার জন্য একটি কমিটি হয়েছে। এই কমিটির কাজ যথেষ্ট গুরুত্বপূর্ণ। এই কমিটির ইনচার্জ দলের রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায়চৌধুরি। প্রশাসনের সঙ্গে সমন্বয় সাধনের জন্য গঠিত কমিটির ইনচার্জ করা হয়েছে বিধায়ক সব্যসাচী দত্তকে। সেই কমিটিতে শিশির বাজোরিয়া, অভিজিৎ দাস, প্রাক্তন আইপিএস আর কে হানডা রয়েছেন। বড় সমাবেশ কর্মসূচি সামলানোর জন্য গঠিত কমিটির ইনচার্জ করা হয়েছে সাংসদ লকেট চট্টোপাধ্যায়কে। ২০২১ সালের ভোটপর্ব পরিচালনার জন্য রাজ্য বিজেপি এরকম আরও একাধিক কমিটি তৈরি করার পাশাপাশি সেই কমিটির ইনচার্জ ও সদস্যদের নাম ঘোষণা করেছে। যদিও সবটাই দলের অভ্যন্তরে। প্রকাশ্যে এখনও এই কমিটির বিষয়টি দলের তরফে ঘোষণা করা হয়নি।

[আরও পড়ুন: মধ্যবিত্তের হেঁশেলে আগুন, এক ধাক্কায় অনেকটাই বাড়ল রান্নার গ্যাসের দাম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement