BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

রেশন দুর্নীতি নিয়ে ফেসবুকে অভিযোগ, গ্রেপ্তার ডায়মন্ড হারবারের বিজেপি নেতা

Published by: Subhamay Mandal |    Posted: May 8, 2020 4:15 pm|    Updated: May 8, 2020 4:15 pm

An Images

সুরজিৎ দেব, ডায়মন্ড হারবার: ফেসবুকে রেশন দুর্নীতি নিয়ে মিথ্যে অভিযোগ ও বিধায়কের প্রতি অশ্লীল ভাষায় কথা বলার অভিযোগে গ্রেপ্তার করা হল ডায়মন্ড হারবারের এক বিজেপি নেতাকে। তাঁর সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে এক বিজেপি কর্মীকেও। এই ঘটনাকে কেন্দ্র করে চাপা উত্তেজনা তৈরি হয়েছে দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুর এলাকায়।

বৃহস্পতিবার রেশন দুর্নীতি নিয়ে অভিযোগ তুলে মৌন প্রতিবাদে শামিল হয়েছিলেন দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের বিজেপি কর্মীরা। আন্দোলনে নেতৃত্ব দেন ডায়মন্ড হারবার সাংগঠনিক জেলার বিজেপি সহ-সভাপতি সুফল ঘাঁটু। বিষ্ণুপুরের তৃণমূল কংগ্রেসের বিধায়ক দিলীপ মণ্ডলের অভিযোগ, রাজ্যপালের কথায় উৎসাহিত হয়ে সরকারের বিরুদ্ধে কুৎসা রটাতেই রেশন দুর্নীতি নিয়ে ওই আন্দোলনে মিথ্যে অভিযোগ তোলেন ওই বিজেপি নেতা ও কর্মীরা। কিছু ভুয়ো পুরনো রেশন কার্ড নিয়েই অভিযোগ তোলে বিজেপি। সেই আন্দোলনের ছবি ফেসবুকে পোস্টও করেন বিজেপি সহ-সভাপতি। ওই বিজেপি নেতা জনৈক ব্যক্তির ফোনে তাঁর বিরুদ্ধে অশ্লীল ভাষাও প্রয়োগ করেছেন বলে অভিযোগ বিধায়কের।

[আরও পড়ুন: ডিজিটাল কার্ড ছাড়াও এবার মিলবে রেশন, লকডাউনে খাদ্য সংকট রুখতে বড়সড় পদক্ষেপ রাজ্যের]

বিধায়ক দিলীপ মণ্ডল ওই বিজেপি নেতা সুফল ঘাঁটু ও বিজেপি কর্মী বাবলু পুরকাইতের বিরুদ্ধে বিষ্ণুপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। শুক্রবার দু’জনকেই গ্রেপ্তার করে আলিপুর আদালতে পাঠায় পুলিশ। এদিকে বিজেপি নেতার গ্রেপ্তারিকে কেন্দ্র করে এলাকায় তৈরি হয়েছে চাপা উত্তেজনা। জেলা বিজেপি নেতৃত্বের কথায়, এভাবে ভয় দেখিয়ে, গ্রেপ্তার করে বিজেপিকে আটকানো যাবে না। রেশন দুর্নীতি নিয়ে আন্দোলন চালিয়ে যাবে বিজেপি।

[আরও পড়ুন: ‘পরিযায়ী শ্রমিকদের ফেরাতে মাত্র ২টি ট্রেনের আরজি কেন?,’ রাজ্যের ভূমিকায় ক্ষুব্ধ অধীর]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement