BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

নোট বদলাতে এসে শহরে গ্রেফতার বিজেপি নেতা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 6, 2016 5:26 pm|    Updated: December 6, 2016 5:50 pm

BJP leader arrested in black money issue

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নোট কাণ্ডে বিজেপির অস্তিত্ব আরও বাড়ল। রানিগঞ্জ থেকে শহরে নোট বদলাতে এসে গ্রেফতার হলেন মণীশ শর্মা নামে এক বিজেপি নেতা। রানিগঞ্জ বিধানসভা কেন্দ্র থেকে তিনি বিজেপির প্রার্থী হয়েছিলেন। নেতা-সহ আরও ৬ জনকে এই কাণ্ডে গ্রেফতার করল কলকাতা পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

বাগুইআটির এক ফ্ল্যাট থেকে গ্রেফতার করা হয় তাঁকে। গ্রেফতারের তালিকায় আছে কয়লা মাফিয়া রাজেশ ঝা ওরফে রাজু ঝা। দুর্গাপুর, রানিগঞ্জ থেকে বিপুল পরিমাণ কালো টাকা শহরে নিয়ে আসা হচ্ছে, গোপনসূত্রে এমনই খবর পেয়েছিলেন এসটিএফের আধিকারিকরা। সেই মতো হানা দিয়ে ওই ফ্ল্যাট থেকেই গ্রেফতার করা হয় তাঁদের। উদ্ধার করা হয় নতুন ২০০০ টাকার নোটে প্রায় ৩৩ লক্ষ টাকা। দু’হাজার টাকার নোটে এই পরিমাণ অর্থ কী করে এল, তাই নিয়েই উঠেছে প্রশ্ন। কালো টাকা সাদা করার ক্ষেত্রে রাজ্যে বিভিন্ন চক্র সক্রিয়। কমিশন নিয়ে তারা এই কাজ করে চলেছে। সম্ভবত ওরকমই কোনও চক্রের মাধ্যমে বিপুল পরিমাণ কালো টাকা সাদা করার পরিকল্পনা ছিল দুষ্কৃতীদের। পুরো ঘটনায় বিজেপি নেতার নাম জড়ানোয় অস্বস্তি বেড়েছে দলের।

রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ এই ঘটনার প্রতিক্রিয়ায় জানান, “যে অন্যায় করেছে সে শাস্তি পাবে। বিজেপি কাউকে ছাড়বে না। কারও ব্যক্তিগত অন্যায়ের দায়ও দলের নয়। দোষীকে দল থেকে তাড়িয়ে দেওয়া হবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement