×

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
নিউজলেটার

২ চৈত্র  ১৪২৫  সোমবার ১৮ মার্চ ২০১৯ 

BREAKING NEWS

শঙ্করকুমার রায়, রায়গঞ্জ : বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুষ্কৃতী হামলায় আহত এক বিজেপি নেতা।  বুধবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের ইসলামপুরের গুঞ্জরিয়া এলাকায়। অভিযোগ, প্রথমে লোহার রড দিয়ে আঘাত করা হয়েছে ওই ব্যক্তিকে। এরপর ছুরি এলোপাথারি কোপানো হয় তাঁকে। বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন ওই বিজেপি নেতা।

[ জঙ্গলে বিপদ, কুকুরের আক্রমণে প্রাণ গেল তিনটি চিতল হরিণের ]

জানা গিয়েছে, আক্রান্ত বিজেপি নেতা অপূর্ব চক্রবর্তী ইসলামপুরের প্রাক্তন ব্লক সভাপতি। বর্তমানে ইসলামপুর মহকুমা আদালতের মুহুরির কাজ করেন তিনি। বুধবার রাতে গুঞ্জরিয়া এলাকায় এক আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন। রাত প্রায় ১০ টা নাগাদ সেখান থেকে বাড়ির দিকে রওনা হন অপূ্র্ববাবু। অভিযোগ, সেই সময় তৃণমূল-কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা তাঁর উপর চড়াও হয়। সেখানে বেধড়ক মারধর করা হয় তাঁকে। চিৎকার শুনে স্থানীয়রা ঘটনাস্থলে যেতেই চম্পট দেয় দুষ্কৃতীরা। এরপর স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় অপূর্ববাবুকে উদ্ধার করে প্রথমে ইসলামপুর হাসপাতালে ভরতি করে। পরে অবস্থার অবনতি হলে তাকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই বিজেপি নেতা। ঘটনার পর থেকেই উত্তপ্ত এলাকা। ইতিমধ্যেই গোটা ঘটনা জানিয়ে বিজেপির তরফে ইসলামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। শুরু হয়েছে তদন্ত।

[ মহিলাকে ধর্ষণ করে খুন! ঘর থেকে উদ্ধার অর্ধনগ্ন দেহ ]

উত্তর দিনাজপুরের বিজেপির সাধারণ সম্পাদক সুরজিৎ সেন বলেন, ‘বিজেপি নেতা অপূর্ব চক্রবর্তীর উপর হামলা করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।এই হামলার তীব্র নিন্দা করছি।’ পাশাপাশি দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেপ্তারের  দাবি করেছে বিজেপির স্থানীয় নেতৃত্ব।  যদিও ইসলামপুরের তৃণমূল কংগ্রেস নেতা জাকির হোসেন বলেছেন, অপূর্ববাবুর উপর হামলার ঘটনায় তাদের দল কোনওভাবেই জড়িত নয় । ইসলামপুরে বিজেপির কোনও প্রভাবই নেই। বিজেপি দিশেহারা হয়ে এইসব অপপ্রচার করছে।  ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং