BREAKING NEWS

০৯ জ্যৈষ্ঠ  ১৪২৯  মঙ্গলবার ২৪ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ঘরছাড়াদের ঘরে ঢোকানোর ব্যবস্থা করুন, ভোজ পরে খাবেন’, দিলীপকে তোপ খোদ BJP নেতার

Published by: Sayani Sen |    Posted: July 7, 2021 11:15 am|    Updated: July 7, 2021 11:15 am

BJP leader Chandrachur Ghosh attacks State president Dilip Ghosh ।Sangbad Pratidin

ফাইল ছবি

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: রাজনৈতিক ব্যস্ততা সামলে একটি বিয়েবাড়িতে গিয়েছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সম্প্রতি সেই ছবিই ভাইরাল হয়ে যায়। কারণ, সেই ছবিতে রাজনীতির ময়দানে প্রতিপক্ষ কুণাল ঘোষের সঙ্গে দেখা গিয়েছিল বিজেপি নেতা। বিরাটির ওই বিয়েবাড়িতে পাশাপাশি বসে এবং দাঁড়িয়ে ছবিও তুলেছিলেন তাঁরা। আর এই ছবি নিয়েই এবার বিজেপি রাজ্য সভাপতিকে ফেসবুকে খোঁচা দিলেন নানুরের মণ্ডল সভাপতি চন্দ্রচূড় ঘোষ।

দিলীপ ঘোষকে (Dilip Ghosh) তীব্র আক্রমণ করে তিনি লেখেন, “কর্মীরা এখন ঘরছাড়া, তাদের ঘরে ঢোকানোর ব্যবস্থা করুন। ভোজ তো পরেও খাওয়া যাবে।” এই পোষ্টের পরিপ্রেক্ষিতে একের পর এক মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। পুরো বিষয়টি নজরে আসে জেলা বিজেপি নেতৃত্বের। রীতিমতো আলোড়ন তৈরি হয়। তবে নানুরের মণ্ডল সভাপতি চন্দ্রচূড় ঘোষ ফেসবুক থেকে পোস্টটি তুলে নেননি।

[আরও পড়ুন: বিবাহ বহির্ভূত সম্পর্কের জের! প্রেমিকের সাহায্য নিয়ে স্বামীকে ‘খুন’ স্ত্রীর]

ভোট পরবর্তী যে এলাকা গুলিতে রাজনৈতিক ঝামেলা হয়েছিল তার মধ্যে অন্যতম নানুর বিধানসভা। বিজেপি অভিযোগ করেছিল এই বিধানসভা এলাকায় অনেক বিজেপি কর্মী ঘরছাড়া। অনেকের বাড়ি লুটপাট হয়েছে। তৃণমূল নেতৃত্ব জানিয়ে দিয়েছিল, তাঁদের তালিকা তৈরি করা হবে। যারা ভয়ে পালিয়ে গিয়েছে তাদের বাড়ি ফেরানো হবে। গত এক মাসে প্রচুর বিজেপি কর্মীকে ঘরে ফিরিয়েছে শাসক দল এবং পুলিশ। আর এই দ্বন্দ্বের মাঝে নানুর বি ব্লকের সভাপতি চন্দ্রচূড় ঘোষের ফেসবুক পোষ্ট নিয়ে বিজেপির অন্দরে চূড়ান্ত আলোড়ন তৈরি হয়েছে। “কর্মীরা এখন ঘরছাড়া, তাদের ঘরে ঢোকানোর ব্যবস্থা করুন। ভোজতো পরেও খাওয়া যাবে” এই পোস্টের পরিপ্রেক্ষিতে অনেকেই মন্তব্য করেছেন, “এর নাম রাজনীতি”। একইভাবে একজন লিখেছেন, “সাধারণ কর্মীরা জানে মরে,বড় বড় নেতারা সুস্বাধু ভোজন করে।” এই পোষ্টের বিষয়ে চন্দ্রচূড় ঘোষ বলেন, “নানুরে কয়েকশো বিজেপি কর্মীর সঙ্গে আমিও ঘরছাড়া। কবে ফিরবো জানিনা। আর সেই সময় এই ধরনের ছবি আমাকে আঘাত করেছে। একজন সাধারণ বিজেপি কর্মী হয়ে তাই এই পোষ্ট করেছি।”

[আরও পড়ুন: ভূমিকম্পে কেঁপে উঠল উত্তরবঙ্গের একাধিক জেলা, ছড়াল তীব্র আতঙ্ক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে