Advertisement
Advertisement
Dilip Ghosh

‘রাজনীতি করতে না পারলে গরু চরাও’, সাতসকালে কর্মীদের উপর খেপলেন দিলীপ

আর কী বললেন দিলীপ ঘোষ?

BJP leader Dilip Ghosh got angry with party workers ahead of lok sabha elections
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 1, 2024 10:12 am
  • Updated:May 1, 2024 4:18 pm

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: একই জায়গায় বারবার কর্মসূচি কেন? ভোটপ্রচারে (Lok Sabha Elections 2024) বেরিয়ে সাতসকালে দলের কর্মীদের উপর বেজায় চটলেন বর্ধমান-দুর্গাপুর লোকসভা আসনের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ। কর্মীদের তোপ দেগে বললেন, “এক মাসেই ওদের দম বেরিয়ে যাচ্ছে। মাথা কাজ করছে না।” মেজাজ হারিয়ে তিনি আরও বলেন, “রাজনীতি করতে না পারলে গরু চড়াও।”

প্রার্থী হিসেবে নাম ঘোষণা হতেই প্রচারে ঝাঁপিয়েছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। নিয়মিত এলাকায় প্রাতঃভ্রমণ করছেন। চা চক্রে যোগ দিচ্ছেন। বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন। বুধবার প্রাতঃভ্রমণের জন্য বেছে নেওয়া হয়েছিল দুর্গাপুরের সগড়ভাঙা এলাকাকে। তা নিয়েই বেজায় চটলেন দিলীপ ঘোষ। কর্মীদের তুলোধোনা করলেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি প্রার্থী। কেন রোজ রোজ একই জায়গায় কর্মসূচি, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেন দিলীপ। তাঁর কথায়, “ওদের মাথা কাজ করছে না। চাপ নিতে পারছে না।” 

Advertisement

[আরও পড়ুন: দ্বিতীয় পর্বের ভোটের হার কীভাবে আচমকা বৃদ্ধি? প্রশ্ন বিরোধীদের]

দিলীপ ঘোষ আরও বলেন, “জেলার তৈরি করা কর্মসূচিই ফলো করি আমি। কিন্তু কর্মীদের একমাস পরিশ্রম করতেই দম বেরিয়ে যাচ্ছে। নির্বাচন সামনে চলে আসছে। আমি চারিদিকে ঘুরে ঘুরে প্রচার করছি। কিন্তু একই জায়গায় বারবার কর্মসূচির তালিকা কে তৈরি করছে বুঝতে পারছি না।” দিলীপ ঘোষের কথায়, “কারা এভাবে কর্মসূচি সাজাচ্ছে, সেটি আমি এবার খতিয়ে দেখব। ক্ষোভের কারণে এদিন মাঝপথেই প্রাতঃভ্রমণ শেষ করে চা চক্রে যোগ দেন দিলীপ ঘোষ। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল রাজনৈতিক মহলে।”

Advertisement

[আরও পড়ুন: রেভান্না সেক্স স্ক্যান্ডাল: সব জেনেও ‘কালপ্রিটে’র হয়ে প্রচার করেন মোদি, বিস্ফোরক ওয়েইসি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ