BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

ফের দিলীপ ঘোষের গাড়িতে প্রাণঘাতী হামলা, বহরমপুরে কাঠগড়ায় তৃণমূল

Published by: Paramita Paul |    Posted: November 25, 2020 10:01 pm|    Updated: November 25, 2020 11:02 pm

An Images

রূপায়ন গঙ্গোপাধ্যায় ও কল্যাণ চন্দ্র, বহরমপুর: ফের তৃণমূলের হামলার নিশানায় দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বুধবার সন্ধেয় কান্দির সভা শেষ করে বহরমপুর ফেরার পথে বিজেপির রাজ্য সভাপতির কনভয়কে নিশানা করা হয়। কালো পতাকা দেখানোর পাশাপাশি গাড়িতে ভাঙচুরও চলে বলে বিজেপির অভিযোগ। এই ঘটনায় কাঠগড়ায় তৃণমূল।

কান্দির সভা সেরে বহরমপুরে ফিরছিলেন বিজেপির রাজ্য সভাপতি-সহ জেলা নেতৃত্ব।। সেই সময় পুরন্দরপুর এলাকায় দিলীপ ঘোষের গাড়ির উপর ইট-পাটকেল ছোড়া হয় বলে অভিযোগ। এছাড়া জেলা বিজেপি সভাপতি গৌরী শংকর ঘোষের গাড়িতেও ঢিল ছোঁড়া হয় বলেও অভিযোগ উঠেছে। তবে ওই ঘটনায় কেউ আহত হননি।

[আরও পড়ুন : ‘একুশে জেতার পর পুলিশকে দিয়ে জুতো চাটাব’, ফের বেফাঁস রাজু বন্দ্যোপাধ্যায়]

বিজেপির অভিযোগ, সকালে তাঁদের কালো পতাকা দেখানো হয়েছিল। ফের এদিন ফেরার পথে রাস্তায় তাঁদের কালো পতাকা দেখানো হয়। সেই সময় প্রায় ৫০-৬০ জন তৃণমূল আশ্রিত দুষ্কৃতী পুলিশের সামনেই কনভয়ে হামলা করে। ব্যাপক ক্ষতি হয়েছে কনভয়ে থাকা গাড়িগুলির। গাড়িগুলির কাঁচ ভাঙার পাশাপাশি ব্যাপক ভাঙচুর চালানো হয়। ধারালো লোহার অস্ত্র দিয়ে এই হামলা হয়। গেরুয়া শিবিরের আরও অভিযোগ, পুলিশের সামনেই এই হামলা হয়। যদিও হামলা চলাকালীন নিষ্ক্রিয় ভূমিকা পালন করে পুলিশ।

বুধবার রাত্রে বহরমপুরের একটি বেসরকারি হোটেলে পৌঁছান দিলীপ ঘোষ। সেখান থেকে তিনি জানান, বোলপুরে কর্মীদের উপর আক্রমণ করা হয়েছে, গুলি চালানো হয়েছে। পাশাপাশি যখন কান্দি থেকে বহরমপুর ফিরছি সেসময় পুরন্দরপুর এলাকায় গাড়ির উপর হামলা চালায় দুষ্কৃতীরা। জেলা বিজেপি সভাপতির গাড়ির উপর এমনকি নিরাপত্তারক্ষী দের গাড়িতে ঢিল ছোড়ে দুষ্কৃতীরা। দিলীপবাবুর আরও অভিযোগ, “বিধানসভা ভোট যত এগিয়ে আসছে ততই হিংসা ছড়াচ্ছে রাজ্যে। তৃণমূল হতাশ হয়ে বিজেপির উপর আক্রমণ করছে।”

[আরও পড়ুন : শীঘ্রই পাহাড়ে ফিরবেন বিমল গুরুং, মোর্চার প্রাক্তন নেতার প্রত্যাবর্তনের খবরে শোরগোল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement