BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৭  মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘একুশে জেতার পর পুলিশকে দিয়ে জুতো চাটাব’, ফের বেফাঁস রাজু বন্দ্যোপাধ্যায়

Published by: Tiyasha Sarkar |    Posted: November 25, 2020 9:40 pm|    Updated: November 25, 2020 9:41 pm

An Images

সুমিত বিশ্বাস, পুরুলিয়া: মন্ত্রী সন্ধ্যারানি টুডু’র খাসতালুকে দাঁড়িয়ে ফের বেলাগাম বিজেপির রাজ্য সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। পুলিশকে দিয়ে জুতো চাটানোর হুমকি দিলেন তিনি। আক্রমণ করলেন শাসকদলকেও।

বুধবার পুরুলিয়ার (Purulia) মানবাজারে মহামিছিলের পর হাসপাতাল মোড় থেকে শাসকদলের সঙ্গে পুলিশকেও তুলোধনা করেন রাজু বন্দ্যোপাধ্যায়। বলেন, “এক শ্রেণির পুলিশ তৃণমূলের হয়ে কাজ করছেন। তাঁদের আর থানায় রেখে কী লাভ! তাঁদের থানা থেকে তুলে জুতো চাটা করাব। যত কেস দেবে দাও। এক লক্ষ ৮০ হাজার মিথ্যা মামলা দিয়েছ। আর ছ’মাস পর মন্ত্রিসভার প্রথম বৈঠকেই সমস্ত মামলা প্রত্যাহার করা হবে।” শোলে সিনেমার ডায়লগ অনুকরণ করে ওই বিজেপি নেতা বলেন, “পুলিশ আর গুন্ডা তেরা কেয়া হোগা কালিয়া? যারা ভাবছে লুঠ করে ভোট
করবে তাঁদের বলছি দিদির পুলিশ নয়, দাদার পুলিশ দিয়ে ভোট হবে।”

[আরও পড়ুন: যাত্রীদের জন্য সুখবর, ১ ডিসেম্বর থেকে আরও সাত জোড়া দূরপাল্লার ট্রেন চালু রাজ্যে]

বুধবার মানবাজারের ইন্দকুড়ি থেকে মিছিল শুরু করে বিজেপি। শেষ হয় হাসপাতাল মোড়ে। এই মিছিলের স্লোগানই ছিল ‘পরিবর্তনের লক্ষ্যে মহামিছিল’। আসলে গত লোকসভা ভোটে একমাত্র মানবাজার বিধানসভাতেই বিজেপি লিড নিতে পারেনি। তাই পুরুলিয়া জেলা বিজেপি এবার বিধানসভা ভোটে মানবাজারকে ‘পাখির চোখ’ করেছে। এদিনের মহামিছিলে রাজ্য সহ–সভাপতি রাজু বন্দ্যেপাধ্যায় ছাড়াও ছিলেন দলের রাজ্যের সাধারণ সম্পাদক তথা পুরুলিয়ার সাংসদ জ্যোতির্ময় সিং মাহাতো, জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তী ও জেলা সাধারণ সম্পাদক বিবেক রাঙ্গা।

এই মহামিছিল নিয়ে পালটা দিয়েছেন মানবাজার এলাকার বাসিন্দা, পুরুলিয়া জেলা তৃণমূল সভাপতি তথা পুরুলিয়া জেলা পরিষদের শিক্ষা–সংস্কৃতি–তথ্য–ক্রীড়া স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ গুরুপদ টুডু। তিনি বলেন, “মানবাজার তৃণমূলের গড়। এখানকার মানুষজন ঘাস ফুল ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কিছু বোঝেন না। ফলে বাইরে থেকে লোক নিয়ে এসে কু’কথা বলে কিছু লাভ হবে না। সাধারণ মানুষ সবই জানেন, সবই দেখছেন।”

[আরও পড়ুন: শীঘ্রই পাহাড়ে ফিরবেন বিমল গুরুং, মোর্চার প্রাক্তন নেতার প্রত্যাবর্তনের খবরে শোরগোল]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement