BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

ট্রাকের ধাক্কায় উলটাল বাইক, জখম বিজেপি নেতা দুধকুমার মণ্ডল

Published by: Soumya Mukherjee |    Posted: September 8, 2019 3:58 pm|    Updated: September 8, 2019 3:58 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ট্রাকের ধাক্কা বাইক উলটে গুরুতর জখম হলেন রাজ্য বিজেপির জনপ্রিয় নেতা দুধকুমার মণ্ডল। শনিবার রাতে দুর্ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার সাঁইথিয়া ব্লকের কোটাসুরের পুকুরপাড় এলাকায়। বর্তমানে তিনি সিউড়ি হাসপাতালে ভরতি আছেন। প্রয়োজন পড়লে তাঁকে কলকাতায় এনে চিকিৎসা করানো হতে পারে বলে জানা গিয়েছে রাজ্য বিজেপি সূত্রে। এদিকে এই ঘটনার পরেই বীরভূম জেলা বিজেপির তরফে সিউড়ি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। দুধকুমার মণ্ডলের বাইকে ট্রাকটি ইচ্ছে করে ধাক্কা মেরেছে না সত্যিই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: এনজেপি স্টেশন থেকে পুলিশের জালে দুই মহিলা পাচারকারী, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার কলকাতার আইসিসিআরে প্রেক্ষাগৃহে বিজেপির সাংগঠনিক বৈঠক ছিল। সেখানে যোগ দিতে সকালেই কলকাতা এসেছিলেন বীরভূম থেকে লোকসভা ভোটে বিজেপি প্রার্থী হওয়া দুধকুমার মণ্ডল। বৈঠকের পর বিকেলে হাওড়া স্টেশন থেকে বিশ্বভারতী ফাস্ট প্যাসেঞ্জার ধরে সাঁইথিয়া স্টেশনে আসেন। তারপর সেখান থেকে বাইক নিয়ে কোটাসুরের বাড়িতে ফিরছিলেন।

বাড়ি থেকে কিছুটা দূরে পুকুরপাড় এলাকায় আচমকা একটি ট্রাক এসে তাঁর বাইকে ধাক্কা মারে। এর জেরে বাইক উলটে গুরুতর জখম হন দুধকুমারবাবু। অচৈতন্যও হয়ে পড়েন। কিছুক্ষণ বাদে হুঁশ ফিরলে ফোন করে ঘনিষ্ঠ কয়েকজনকে দুর্ঘটনার খবর দেন। পরে দুর্ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে সিউড়ি হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দা ও বিজেপি কর্মীরা।

[আরও পড়ুন: কিং কোবরা গলায় পেঁচিয়ে ভিডিও! স্বয়ং বনকর্মীর এহেন কাজে তীব্র সমালোচনা]

হাসপাতালে ভরতি করার পর তাঁর শরীরের একাধিক পরীক্ষা করানো হয়েছে। জানা গিয়েছে, দুর্ঘটনার জেরে তাঁর বুক, পা ও কলারবোন-সহ শরীরের বিভিন্ন অংশ গুরুতর আঘাত লেগেছে। এই মূহূর্তে পরিস্থিতি স্বাভাবিক থাকলেও নজর রাখা হচ্ছে। কোনও রকম অসুবিধা হলে তাঁকে কলকাতার নামী হাসপাতালেও ভরতি করা হতে পারে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement