BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দিলীপের পর কৈলাস, এবার পুলিশকর্মীদের জেলে ভরার হুঁশিয়ারি বিজেপি নেতার

Published by: Sayani Sen |    Posted: September 10, 2020 3:37 pm|    Updated: September 10, 2020 3:37 pm

An Images

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: করোনা পরিস্থিতিতে একেবারে প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করে চলেছেন পুলিশকর্মীরা। অথচ সেই পুলিশকর্মীদেরই বারবার কড়া ভাষায় আক্রমণ করছেন বিজেপি নেতারা। দিনকয়েক আগে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাঁদের তুলোধনা করেছেন। তা নিয়ে সমালোচনাও হয়েছে যথেষ্টই। তার রেশ কাটতে না কাটতেই এবার পুলিশকর্মীদের আক্রমণ করলেন কৈলাস বিজয়বর্গীয় (Kailash Vijayvargiya)।

এদিন ভারচুয়াল সভামঞ্চ থেকে কৈলাস বলেন, “যেসব পুলিশ আধিকারিকরা তৃণমূলের গুন্ডাদের সঙ্গে মিলে এ রাজ্যে অরাজকতাতে মদত দিচ্ছে, বিজেপি ক্ষমতায় এলে সেই আধিকারিকদের জেলে যেতে হবে।” কীভাবে একজন নেতা প্রকাশ্যে এভাবে ঊর্দিধারীদের কোণঠাসা করতে পারেন তা নিয়ে উঠছে প্রশ্ন। দিনকয়েক আগেও দলীয় কর্মসূচির মঞ্চ থেকে পুলিশকর্মীদের তোপ দেগেছিলেন। ক্ষমতায় আসলে পুলিশকর্মীদের তাঁদের বউবাচ্চার সঙ্গে দেখা করতে দেবেন না বলেও হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি। তাঁর মন্তব্য নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। দিলীপ ঘোষকে পালটা জবাব দেয় তৃণমূল। কীভাবে করোনার বিরুদ্ধে প্রথম সারিতে দাঁড়িয়ে লড়াই করা পুলিশকর্মীদের আক্রমণ করছেন দিলীপ ঘোষ, সেই প্রশ্নই করা হয়। তার রেশ কাটতে না কাটতেই ফের কৈলাস বিজয়বর্গীয়র পুলিশকে হুঁশিয়ারি নিয়ে চলছে জোর আলোচনা।

[আরও পড়ুন: মেলেনি আমফানের ক্ষতিপূরণ, অভিযোগে তির-ধনুক নিয়ে বিক্ষোভ,অবরোধ সুন্দরবনের আদিবাসীদের]

এছাড়াও এদিনের ভারচুয়াল সভামঞ্চ থেকে বাংলায় সরকার গড়ার আশাও প্রকাশ করেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি বলেন, “বিজেপি বাংলায় সরকার গড়বে। পিছিয়ে পড়া এলাকার উন্নয়ন করবে। মোদির নেতৃত্বে সোনার বাংলা হবে। নতুন শিল্প আসবে। বন্ধ কলকারখানা খুলবে। বদলে যাবে বাংলার মানচিত্র।”

[আরও পড়ুন: NEET পরীক্ষার্থীদের সুবিধায় আগামী ১২ সেপ্টেম্বর রাজ্যে হচ্ছে না লকডাউন, জানালেন মুখ্যমন্ত্রী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement