BREAKING NEWS

১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

হংসেশ্বরী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু লকেটের, বীরভূমে দেওয়াল লিখলেন দুধকুমার

Published by: Tanumoy Ghosal |    Posted: March 22, 2019 6:22 pm|    Updated: March 22, 2019 6:25 pm

BJP Candidate Locket Chatterjee starts campaign in Hoogly

সংবাদ প্রতিদিন ব্যুরো: কেউ সাংসদ তো, কেউ আবার বিধায়ক। লোকসভা ভোটে প্রার্থী হওয়ার আশায় বিজেপিতে যোগ দিয়েছেন অনেকেই। কিন্তু কোন আসনে কে প্রার্থী হবেন? তা ঠিক করতেই অনেকটা সময় চলে গেল। শেষপর্যন্ত বৃহস্পতিবার এ রাজ্যে প্রথম দফায় ২৮টি আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে বিজেপি। শুক্রবার থেকেই প্রচারে নেমে পড়লেন প্রার্থীরা। বাঁশবেড়িয়ার হংসেশ্বরী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করলেন হুগলি লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। পিছিয়ে নেই হুগলির শ্রীরামপুরের বিজেপি প্রার্থী দেবজিৎ সরকারও। বীরভূমে প্রচারে নেমে পড়েছেন গেরুয়া শিবিরের প্রার্থী দুধকুমার মণ্ডল।

[ ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে টুইটারে শুভেচ্ছা প্রতিদ্বন্দ্বী দেবের]

বাঁকুড়া নাকি হুগলি? লোকসভা ভোটে বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা কম হয়নি। শেষপর্যন্ত হুগলি লোকসভা কেন্দ্রেই দলের মহিলা মোর্চার সভানেত্রীকে প্রার্থী করেছে বিজেপি। এই কেন্দ্রে বিদায়ী সাংসদ তৃণমূলের রত্না দে নাগ। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে প্রচারে নেমে পড়লেন লকেট। শুক্রবার সকালে দলের কর্মীদের সঙ্গে রীতিমতো মিছিল করে বাঁশবেড়িয়ায় হংসেশ্বরীর মন্দিরে যান। মন্দিরে পুজো দিয়ে শুরু হয় প্রচার। হংসেশ্বরী মন্দির থেকে বেরিয়ে নিজের সমর্থন এলাকায় দেওয়ালও লেখেন বিজেপি প্রার্থীরা। অন্যদিকে মাহেশের জগন্নাথ মন্দিরে পুজো দিয়ে প্রচার করে শুরু করে দিলেন হুগলিরই শ্রীরামপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী দেবজিৎ সরকারও। তৃণমূল প্রার্থী ও বিদায়ী সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মতো তিনিও পেশায় আইনজীবী।

Arjun Singh

শুধু হুগলিতেই নয়, বীরভূম, উত্তর দিনাজপুর-সহ রাজ্যে যে ক’টি কেন্দ্রে প্রার্থীদের নাম ঘোষণা করেছে বিজেপি, সর্বত্র প্রচারে নেমে পড়েছেন প্রার্থীরা। শুক্রবার দলের কর্মী নিয়ে মিছিল হাঁটলেন বীরভূম কেন্দ্রের বিজেপি প্রার্থী দুধকুমার মণ্ডল। এদিকে উত্তর কাঁচরাপাড়ায় দলের কর্মীদের সঙ্গে হোলি খেললেন বারাকপুরের গেরুয়া শিবিরের প্রার্থী অর্জুন সিং।

দেখুন ভিডিও:

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে