BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রূপাকে ‘অপমান’, শোভনদেবের বিরুদ্ধে লকেটের আইনি পদক্ষেপ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 18, 2017 5:30 am|    Updated: July 18, 2017 5:30 am

BJP leader Locket Chatterjee to File FIR against Sovandeb Chattopadhyay

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি সাংসদ রূপা গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে অশ্লীল মন্তব্যের জেরে বর্ষীয়ান তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চলেছেন লকেট চট্টোপাধ্যায়। মঙ্গলবার জোড়াসাঁকো থানায় তিনি অভিযোগ দায়ের করবেন বলে জানা যাচ্ছে।

[ মমতাকে হিন্দুবিদ্বেষী বলে তোপ বিশ্ব হিন্দু পরিষদের ]

ঘটনার সূত্রপাত রূপার একটি মন্তব্যকে ঘিরে। মমতা বন্দ্যোপাধ্যায়ের জমানায় রাজ্যের আইনশৃঙ্খলা ও নারী নিরাপত্তা কোন জায়গায় পৌঁছেছে তা বোঝাতে গিয়েই বিস্ফোরক মন্তব্য করেন নেত্রী। বলেন, পশ্চিমবঙ্গের বাইরে থেকে কোনও মহিলা বাংলায় পা রাখলে ১৫ দিনের মধ্যেই তিনি ধর্ষিতা হবেন। সরকারি আনুকূল্য ব্যতিরেকে দেশের অন্যান্য প্রদেশে যে নেতারা তৃণমূলকে সমর্থন করেন, তাঁদের বাড়ির মহিলাদের বাংলায় পাঠিয়ে তাঁর মন্তব্যের সত্যতা পরীক্ষা করে নেওয়ারও আরজি জানান নেত্রী। তাঁর এই মন্তব্যকে ঘিরেই প্রবল বিতর্ক শুরু হয়। কড়া প্রতিক্রিয়া জানিয়ে তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, আগে রূপা নিজে বলুন উনি বাংলায় থেকে কতবার ধর্ষিতা হয়েছেন। তাহলেই বোঝা যাবে এ ধরনের কথা কেন বলা হচ্ছে, নেপথ্যের সত্যিটা কী। এই মন্তব্যের জেরেই এবার শোভনদেবের বিরুদ্ধে এফআইআর দায়ের করতে চলেছেন বিজেপি-র রাজ্য সচিব লকেট চট্টোপাধ্যায়।

যোগীর বিধানসভায় ছিল না বিস্ফোরক, জানাল ফরেনসিক ল্যাব ]

এছাড়া এই মন্তব্যের পরই সোশ্যাল মিডিয়ায় রূপা ও লকেটকে ঘিরে কিছু কুরুচিকর ছবি ছড়িয়ে পড়ে। অভিযোগ, তা ছড়াতেও ইন্ধন দিয়েছেন এক তৃণমূল নেতা। তাঁর বিরুদ্ধেও এফআইআর দায়ের করতে চলেছেন লকেট। তাঁর অভিযোগ, এই কুরুচিকর মন্তব্য ও ছবিতে একজন মহিলার সম্মানহানি ও মর্যাদাক্ষুণ্ণ হচ্ছে। আর সে কারণেই তাঁর এই পদক্ষেপ।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে