BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৭  বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘ওঁ এলে বিজেপি লাভবান হবে’, শুভেন্দুকে স্বাগত জানিয়ে মন্তব্য রাজু বন্দ্যোপাধ্যায়ের

Published by: Tiyasha Sarkar |    Posted: November 30, 2020 2:07 pm|    Updated: November 30, 2020 3:25 pm

An Images

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর: একুশের নির্বাচন (Election) যত এগিয়ে আসছে, ততই চড়ছে উত্তেজনার পারদ। শাসকদলকে এক ইঞ্চি জমি ছাড়তেও রাজি নয় গেরুয়া শিবির। আর এই পরিস্থিতিতে বড়সড় ভূমিকা নিতে পারেন শুভেন্দু অধিকারী, দুর্গাপুর থেকে এমনটাই জানালেন রাজ্য বিজেপির সহ-সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়।

সোমবার সকালে দুর্গাপুরের (Durgapur) রাতুরিয়ায় চা চক্রে যোগ দিয়েছিলেন বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় (Raju Banerjee)। সেখান থেকে রাজ্য-রাজনীতি, শাসকদল থেকে শুরু করে শুভেন্দু অধিকারী, সমস্ত ইস্যুতেই মুখ খোলেন তিনি। প্রাক্তন মন্ত্রীর যোগে লাভবান হবে বিজেপি? এ প্রশ্নের উত্তরে রাজু বন্দ্যোপাধ্যায় বলেন, “অবশ্যই। রাজনীতিতে, নন্দীগ্রামে ওনার একটা বড় অবদান আছে। উনি এলে আমাদের লড়াই আরও জোরদার হবে। আরও বেশি মানুষ এই লড়াইয়ের শরিক হবেন।” বিজেপি নেতার কথায়, “আমরা ওনাকে স্বাগত জানিয়েছি। উনি আসবেন কি না, সেটা ওনার একান্ত ব্যক্তিগত সিদ্ধান্ত। উনি ঠিক করবেন।” রাজু বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যেই স্পষ্ট যে, একুশে বাংলা দখল করতে শুভেন্দু অধিকারীকে দলে টানতে মরিয়া তাঁরা।

BJP leader Raju Banerjee welcomes Suvendu Adhikari
ছবি: উদয়ন গুহরায়

[আরও পড়ুন: ‘ছত্রধররা বিক্রি হয় না’, তাঁকে বিজেপিতে আহ্বান জানানোয় দিলীপ ঘোষকে হুঁশিয়ারি তৃণমূল নেতার]

এদিনের চা-চক্র থেকে মুখ্যমন্ত্রী ও ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একহাত নেন রাজু। বলেন, “মুখ্যমন্ত্রী ভয় পেয়েছেন তাই জেলা সফর শুরু করছেন। কিন্তু এতে লাভ কিছুই হবে না।” সাংসদকে আক্রমণ করে বলেন, “যার দুধের দাঁত ভাঙেনি তাঁকে নিয়ে কি বলব! জিরো ব্যালেন্সের নেতাকে মুখ্যমন্ত্রী হিরো বানাচ্ছেন বলেই দলের নেতারা জবাব দিচ্ছেন। একে একে সবাই সরে যাচ্ছেন। কদিন পর পিসি-ভাইপো কোম্পানিতে ২ জন ছাড়া আর কেউ-ই থাকবে না।”

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: শিয়রে ভোট, ঘরে ঘরে সরকারি পরিষেবা পৌঁছে দিতে এ সপ্তাহেই চালু ‘দুয়ারে সরকার’ কর্মসূচি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement