BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘রিগিং করতে হলে আমরাই করব’, ভোটের আগে হুঁশিয়ারি বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর

Published by: Subhajit Mandal |    Posted: February 17, 2021 9:27 pm|    Updated: February 17, 2021 9:27 pm

An Images

সৌরভ মাঝি ও দিব্যেন্দু মজুমদার: তৃণমূল নয়, এবার বাংলায় যদি কেউ রিগিং করে তাহলে সেটা হবে বিজেপি। বুধবার পূর্ব বর্ধমানে পরিবর্তন যাত্রায় রীতিমতো বিতর্কিত মন্তব্য করে বসলেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ (Saumitra Khan)। পরিবর্তন যাত্রার সভা থেকে বাঁকুড়ার সাংসদ খণ্ডঘোষের তৃণমূল ব্লক সভাপতি ফাগুন ইসলাম ও বিধায়ক নবীনচন্দ্র বাগকে নিশানা করেন। বলে দেন, “যুবরা কেউ ফাগুন বা নবীনকে ভয় পাবেন না। ওরা হাঁটুর নীচে থাকবে। ৩০ হাজারের বেশি ভোট ওদের পেতে দেবেন না। রিগিং করতে হলে আমরাই করব।” পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিশানা করে তিনি বলেন, “অভিষেক ও মমতা বন্দ্যোপাধ্যায় যেখানে যাবে কালো পতাকা দেখাবেন। ওরা রাজ্যের কোনও উন্নয়ন করেনি। আগামী দিনেও করবে না।”

তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগান প্রসঙ্গে সৌমিত্র বলেন, “খেলা শেষ হয়ে গিয়েছে। আমরা জিতে গিয়েছি। নির্বাচন কমিশন ঘোষণা করলেই কাপ আমরা নেব। এবার ২০০ আসন পাবো।” ওই সভা থেকেই বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী ‘খেলা হবে’ স্লোগান প্রসঙ্গে আরও আক্রমণাত্মক মন্তব্য করেন। তাঁর কথায়, “মে মাসে প্রথম সপ্তাহ থেকেই ভয়ঙ্কর খেলা হবে। ভোটে জিতে গেরুয়া আবির খেলা হবে। রাজ্যের আনাচে কানাচে খেলা হবে। দিদির পাশ থেকে এক এক করে তারা খসবে। খেলা হবে। দিদির একসময়ের প্রিয় তিন ভাই আমাদের দলে। বাকি রয়েছে তাঁর ঘরের ভাই। খেলা হবে।”

[আরও পড়ুন: শাহকে আপ্যায়নের তোড়জোড় কাকদ্বীপের বিশ্বাস বাড়িতে, কী কী থাকছে মেনুতে?]

সৌমিত্র একা নন, এদিন বিতর্কিত মন্তব্য করেছেন আরেক বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও (Locket Chatterjee)। সোনার বাংলা তৈরির লক্ষ্যে লকেট মহিলাদের অস্ত্র হাতে তুলে নেওয়ার নিদান দিয়েছেন। এদিন হুগলির ধনেখালির গোয়াইতে এক জনসভায় লকেট বলেন, “গোটা রাজ্য নবান্নের নির্দেশে চলেছে। তাই পুলিশ প্রশাসনকে বিশ্বাস না করে যদি কোথাও অন্যায় দেখেন, মহিলারা অস্ত্র নিয়ে সামনে নামবেন।” ২০১৯-এর লোকসভা নির্বাচনের উদাহরণ টেনে বিজেপি নেত্রী বলেন, “সেসময় কি ধরনের নোংরামি, সন্ত্রাস করেছে আমি দেখেছি। বাংলার মহিলারা হাতে বটি, লাঠি, হাতা, খুন্তি, ঝাঁটা নিয়ে দৌড়েছেন। এবারে তা হবে না। তাই অন্যায় দেখলে মহিলারা রান্নার যা আছে তাই হাতে নিয়ে পরিবারকে বাঁচাতে রাস্তায় নেমে লড়াই করতে হবে, প্রতিরোধ করতে হবে।”

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement