BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

বীরভূমের ‘মহিষাসুর’কে ‘আয়োডেক্স’ ও ‘বারনল’ রাখার পরামর্শ সায়ন্তনের

Published by: Paramita Paul |    Posted: March 3, 2021 6:51 pm|    Updated: March 3, 2021 7:28 pm

An Images

ভাস্কর মুখোপাধ্যায়, বোলপুর: ভোটের ঢাকে কাঠি পড়তেই কুকথার বন্যা! রাজনৈতিক দলের নেতা নেত্রী একে অপরকে কুরুচিকর ভাষায় আক্রমণ করছেন। সেই ট্রেন্ডে গা ভাসালেন বিজেপি নেতা সায়ন্তন বসুও (BJP leader Sayantan Basu)। বোলপুরের জনসভা থেকে অনুব্রত মণ্ডলকে মহিষাসুর বলে কটাক্ষ করলেন সায়ন্তন।পাশাপাশি, বীরভূমের ভোট, কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন তিনি।

গোটা রাজ্যে আট দফায় ভোট। একাধিক জেলায় একাধিক দফায় নির্বাচনের ব্যবস্থা করা হচ্ছে। কিন্তু বীরভূমে একদফায় নির্বাচন। সেদিন আশপাশে আর কোনও জেলায় ভোট নেই। কেন এমন ব্যবস্থা, তার জবাব দিলেন সায়ন্তন। জানালেন, যত ভোটার, তত কেন্দ্রীয় বাহিনী আসবে। আর এই বাহিনী বড় বড় ব্যাট নিয়ে আসবেন। আর তৃণমূল নেতা-কর্মীদের বল বানিয়ে ছক্কা হাঁকাবে। সায়ন্তনের আরও বিতর্কিত মন্তব্য, এবার কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা খেলবেন।তাঁদের পকেটে তৃণমূল নেতা-কর্মীদের নাম-ধাম দিয়ে দিন। তার পর ওঁরাই খেলবেন। কেন্দ্রীয় বাহিনীর এখন একটাই কাজ ধোলাই আর পেটাই।

[আরও পড়ুন : যৌন হেনস্তা নিয়ে ধুন্ধুমার কাণ্ড দত্তপুকুরে, দু’পক্ষের সংঘর্ষের মাঝে পড়ে নিহত কিশোর]

এর পরই অনুব্রতকে ‘মহিষাসুর’ বলে কটাক্ষ করে সায়ন্তন বলেন, “বীরভূমে যে মহিষাসুর আছে তাকে বলব কিছু আয়োডেক্স এবং বারনল রেখে দিন। ভোটের দিন খেলতে গেলে কেন্দ্রীয় বাহিনী যা দেবে তাতে বহুদিন চিৎ হয়ে শুতে পারবেন না।” দলীয় কর্মীদের উদ্দেশে সায়ন্তনের বার্তা, “যাদের নামে খুনের মামলা আছে তাদের নাম বিজেপির জেলা সভাপতির কাছে জমা করতে হবে। টার্গেট করে তাদের পিটাই হবে, ধোলাই হবে। কেন্দ্রীয় বাহিনীকে দেখলে যুবমোর্চা এবং মহিলামোর্চার সদস্যরা তাদের গলায় মালা দিন।” কেউ যদি চোখ লাল করে আমাদের দিকে তাকাতে আসে, তা হলে তার চোখ তুলে নিতে পারি বলেও হুঙ্কার দেন তিনি।

[আরও পড়ুন : তোলাবাজির টাকা না পেয়ে গুলি করে খুন? ইসলামপুরে কাঠগড়ায় ‘তৃণমূল ঘনিষ্ঠ’ দুষ্কৃতী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement