১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

শুভেন্দুকে ‘কটু কথা’, কুণাল ঘোষের বিরুদ্ধে মানহানির মামলা সৌমেন্দু অধিকারীর

Published by: Tiyasha Sarkar |    Posted: November 11, 2021 4:01 pm|    Updated: November 11, 2021 4:11 pm

BJP leader soumendu Adhikari lodged a case against Kunal Ghosh | Sangbad Pratidin

রঞ্জন মহাপাত্র, কাঁথি: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ও তাঁর পরিবারের সদস্যদের নজিরবিহীনভাবে আক্রমণের জের। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের বিরুদ্ধে কাঁথি আদালতে মানহানির মামলা দায়ের করলেন সৌমেন্দু অধিকারী। তৃণমূল (TMC) নেতার মন্তব্যের তীব্র নিন্দা করেছে ওয়াকিবহালমহল।

বুধবার নন্দীগ্রাম দিবসের অনুষ্ঠানে নন্দীগ্রামে গিয়েছিলেন কুণাল ঘোষ-সহ অন্যান্য তৃণমূল নেতারা। সেই সভা থেকে নজিরবিহীনভাবে শুভেন্দু অধিকারীকে অকৃতজ্ঞ, বেইমান, জানোয়ার বলে তীব্র আক্রমণ করেছিলেন কুণাল ঘোষ। তাঁর পরিবারকেও কটাক্ষ করা হয়েছে। কুণাল বলেছিলেন, “শুভেন্দু অধিকারী, নন্দীগ্রাম থেকে তোমাকে উচ্ছেদ করে ছাড়ব। শুভেন্দু হটাও, দেশ বাঁচাও, গদ্দার হটাও। মীর জাফর হটাও। বিভীষণ হটাও। তুমি বেইমান, তুমি গদ্দার, তুমি অমিত শাহের জুতো পালিশ করছো।”

[আরও পড়ুন: হাতে স্যালাইনের চ্যানেল, নর্দমায় পড়ে রোগী! উত্তরপাড়া স্টেট জেনারেল হাসপাতালে শোরগোল]

এই আক্রমণের কারণেই এবার কুণাল ঘোষের বিরুদ্ধে আদালতর দ্বারস্থ হলেন শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু। কাঁথি আদালতে ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে। এ প্রসঙ্গে সৌমেন্দু বলেন. “শালীনতা ছাড়িয়ে মন্তব্য করেছেন তৃণমূলের মুখপাত্র। গোটা পরিবারকে নিশানা করে অশ্রাব্য ভাষায় আক্রমণ করেছে। আমি আইনজীবী মারফত মামলা করেছি। এবার আদালত পদক্ষেপ করবে।”

উল্লেখ্য, গত বছর ডিসেম্বরে তৃণমূলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করে শুভেন্দু অধিকারী যোগ দিয়েছিলেন বিজেপি শিবিরে। তারপর দাদার হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দেন সৌমেন্দু। পরবর্তীতে বিজেপির সভা মঞ্চে দেখা গিয়েছিল শিশির অধিকারীকেও। যার ফলে তৃণমূল শিবির তীব্র আক্রমণ করে অধিকারী পরিবারকে। বুধবার নন্দীগ্রামের মাটিতে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ করে আইনি জটে কুণাল ঘোষ।

[আরও পড়ুন: কোটি টাকার বিনিময়ে স্বপ্নপূরণ, রাজ্যের প্রথম শিশমহল বানালেন আসানসোলের ভাস্কর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে