BREAKING NEWS

২ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ১৬ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

কাঁথির জনসভা থেকে ‘তুই-তোকারি’ অভিষেকের, জবাব দিলেন শুভেন্দু

Published by: Paramita Paul |    Posted: February 6, 2021 6:22 pm|    Updated: March 18, 2021 4:32 pm

An Images

রূপায়ন গঙ্গোপাধ্যায়: শুভেন্দুর গড় কাঁথিতে জনসভা করলেন তৃণমূলের যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সভামঞ্চ থেকে বিজেপিতে যোগ দেওয়া শুভেন্দু ও তাঁর অনুগামীদের তীব্র ভাষায় আক্রমণ করলেন তিনি। সভামঞ্চ থেকে তাঁদের রীতিমতো তুই-তোকারি করেন অভিষেক। ফেসবুকে পালটা জবাব দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীও (Suvendu Adhikari)।

কাঁথিতে অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভা দিনক্ষণ ঘোষণার পর থেকেই সভার দিকে নজর ছিল রাজনৈতিক মহলের। সভাকে ঘিরে স্বাভাবিকভাবেই উত্তেজনার পারদ চড়ছিল। সেই উত্তেজনায় নতুন মাত্রা যোগ করেন শুভেন্দুর অনুগামী কনিষ্কা পণ্ডা। ভিডিও পোস্ট করে অভিষেককে কার্যত সতর্ক করেছিলেন তিনি। এদিন সভামঞ্চ থেকে নাম না করেই বেনজির ভাষায় আক্রমণ শানালেন অভিষেক।

[আরও পড়ুন : ‘অনেক হয়েছে মমতা, পরিবর্তন চাইছে জনতা’, নবদ্বীপে নতুন স্লোগান নাড্ডার]

একদিকে মঞ্চ থেকে শুভেন্দুকে তুই-তোকারি করেন তৃণমূলের যুব সভাপতি। পাশাপাশি, তাঁর কটাক্ষ, “তোর বাপকে গিয়ে বল আমি পাঁচ কিলোমিটারের মধ‍্যে এখানে আছি, কী করবি করে যা।” মেদিনীপুরকে শুভেন্দুর গড় বলা নিয়েও আপত্তি তোলেন তিনি। মেদিনীপুর শুভেন্দুর কেনা নয় বলেই দাবি তাঁর। ‘ভাইপো’ কটাক্ষ নিয়েও সুর চড়ান তিনি। ‘অকৃতজ্ঞ’ বলেও শুভেন্দুকে আক্রমণ করেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। বিধানসভা ভোটে ‘বেইমান’দের ঝেঁটিয়ে বিদায়ের বার্তাও দেন তিনি। তবে ফেসবুকে তার পালটা জবাব দেন শুভেন্দু।

[আরও পড়ুন : বর্ধমানে আক্রান্ত রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ, গাড়িতে হামলা, কাঠগড়ায় বাম সদস্যরা]

বিজেপি নেতা ফেসবুক পোস্টে অভিষেকের মন্তব্য উল্লেখ করে লেখেন, “আয় তোর বাপকে গিয়ে বল আমি পাঁচ কিলোমিটারের মধ‍্যে এখানে আছি, কী করবি করে যা। কাঁথির জনসভা থেকে বাংলা সংস্কৃতি।” যা দেখে রাজনৈতিক মহলের ধারনা, শুভেন্দু বনাম অভিষেকের টক্কর ক্রমশ বাড়ছে।

‘আয় তোর বাপকে গিয়ে বল আমি পাঁচ কিলোমিটারের মধ‍্যে এখানে আছি, কি করবি করে যা !! ‘ কাঁথির জনসভা থেকে বাংলা সংস্কৃতি !!

Posted by Suvendu Adhikari on Saturday, 6 February 2021

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement