BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৭  রবিবার ২৮ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

‘আমাকে ভয় দেখানো যাবে না’, অভিষেককে জবাব দিতে ডায়মন্ড হারবার যাবেন শুভেন্দু

Published by: Tiyasha Sarkar |    Posted: December 27, 2020 6:27 pm|    Updated: December 27, 2020 6:30 pm

An Images

অংশুপ্রতিম পাল, খড়গপুর: বিজেপি যোগের পর বারবার শাষকদলের বিরুদ্ধে, নেতাদের বিরুদ্ধে এমনকী খোদ মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন প্রাক্তন মন্ত্রী শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রবিবার জনসভা থেকে সেই আক্রমণের পালটা দিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছিলেন, “এক বাপের ব্যাটা হলে ডায়মন্ড হারবার দখল করে দেখাক।” দাঁতনের সভা থেকে তার জবাব দিলেন প্রাক্তন মন্ত্রী শুভেন্দু।

দলবদলের পরই একুশের নির্বাচনকে টার্গেট করে প্রচার শুরু করে দিয়েছেন শুভেন্দু অধিকারী। বেশ কয়েকটি ব়্যালি ও সভাও করেছেন। বারবার নিশানা করেছেন শাসকদলকে। চ্যালেঞ্জ ছুঁড়ে বলেছেন, আগামী বিধানসভায় এক নম্বর হবে ভারতীয় জনতা পার্টি। দ্বিতীয়ই হবেন মুখ্যামন্ত্রী। পালটা ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় রবিবার শুভেন্দুকে চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, “বাকি ৪১ টা বাদ, ক্ষমতা থাকলে শুধু তাঁর এলাকা দখল করে দেখাক।” এদিন দাঁতনের সভা থেকে কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চ্যালেঞ্জ গ্রহন করেন বিজেপি নেতা। বললেন, ডায়মন্ড হারবারে অর্থাৎ তৃণমূল সাংসদের গড়ে সভা করবেন। হুঙ্কার দিলেন, “তৃণমূলকে একেবারে উপরে ফেলতে হবেই।”

[আরও পড়ুন: ‘এক বাপের ব্যাটা হলে ডায়মন্ড হারবারটা তুলে দেখাক’, শুভেন্দুকে বেনজির আক্রমণ অভিষেকের]

এদিন হেস্টিংসে সাংসদ সুনীল মণ্ডলের (Sunil Mandal) গাড়িতে হামলা প্রসঙ্গেও তৃণমূলকে (TMC) তুলোধনা করেন শুভেন্দু। বলেন, “গতকাল আমরা হেস্টিংসে গিয়েছিলাম। সেখানে জেহাদিদের মতো একদল সুনীল মণ্ডলের গাড়ি ভাঙচুর করল। আমি ঢোকার সময় কিছু করার সাহস পায়নি। বের হওয়ার সময় পিছন থেকে আওয়াজ করল। আমাকে ওসব করে লাভ নেই।”এদিনের সভা থেকে রাজ্যের বেকারত্ব প্রসঙ্গেও মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন তিনি। ফের অভিযোগ করেন, কেন্দ্রের সমস্ত প্রকল্প নিজের নামে চালানোর চেষ্টা করছে রাজ্য। বাধা হয়ে দাঁড়াচ্ছে কেন্দ্রের কাজে। যার জেরে ভুগতে হচ্ছে আমজনতাকে।

[আরও পড়ুন: ভোটের আগে বর্ধমানে বিজেপি যুব মোর্চায় ভাঙন, পদ পাওয়ার পরেও দল ছেড়ে তৃণমূলে ৪ নেতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement