BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

দলেরই মহিলা কর্মীদের ‘কুপ্রস্তাব’, বিজেপি নেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের

Published by: Sayani Sen |    Posted: September 5, 2020 8:30 pm|    Updated: September 5, 2020 8:50 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দলেরই মহিলা কর্মীর সঙ্গে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ। তাঁদের নানাভাবে উত্যক্তও করা হয়। এবার এই অভিযোগে কাঠগড়ায় নোয়াপাড়া গ্রামীণ মণ্ডল ৫-এর বিজেপি (BJP) সভাপতি। তাকে অপসারণের দাবিও উঠেছে।

মাসআটেক আগে নোয়াপাড়া গ্রামীণ মণ্ডল ৫-এর বিজেপি সভাপতি হিসাবে দায়িত্ব পান অলোক জানা। অভিযোগ, একের পর এক দুর্নীতিতে জড়িয়ে পড়েন তিনি। এছাড়াও অভিযোগ, দলেরই মহিলা কর্মীদের কুপ্রস্তাব দেন তিনি। কুরুচিকর ভাষায় কথা বলেন। এমনকী নানারকমভাবে তাঁদের উত্যক্ত করেন বলেও অভিযোগ। তাই স্বাভাবিকভাবেই নোয়াপাড়া গ্রামীণ মণ্ডল ৫-এর বিজেপি সভাপতির সঙ্গে কাজ করতে চাইছেন অনেক মহিলা কর্মীই। তাঁদের দাবি, বিজেপি নেতা দলে থাকলে নিরাপত্তাহীনতায় ভোগেন তাঁরা। তাই তাঁকে অপসারণের দাবিতে সরব মহিলারা। ইতিমধ্যে ওই নেতার বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগও দায়ের করা হয়েছে। এই ঘটনা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক টানাপোড়েন। তৃণমূল এই ঘটনাকে হাতিয়ার করে আসরে নেমেছে। এটাই বিজেপির সংস্কৃতি বলেই কটাক্ষ শাসক শিবিরের।

[আরও পড়ুন: দ্বিতীয়বার ময়নাতদন্তে স্পষ্ট গুলির প্রমাণ! দলীয় কর্মীর মৃত্যু নিয়ে বিজেপি নেতার দাবিতে ধন্দ]

এর আগে দলের মহিলা কর্মীকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে বিশ্ব হিন্দু পরিষদের কল্যাণী প্রখণ্ডের সভাপতি অভিরূপ বিশ্বাসের বিরুদ্ধে। এক মহিলা অভিযোগ করেন, পরিচয়ের কয়েক দিন পর থেকে তাঁকে কুপ্রস্তাব দিতে শুরু করেন ওই নেতা। রাজি না হওয়ায় তাঁর বাড়িতেও চলে আসেন অভিযুক্ত। এরপর থেকেই তাঁকে বিরক্ত করতে থাকেন বলে অভিযোগ। মহিলার অভিযোগ, কল্যাণীর শহর মণ্ডলের যুব সভাপতি শ্রীনিবাস মণ্ডলের মাধ্যমে অভিরূপবাবু তাঁকে বিভিন্নভাবে হেনস্তা করতে শুরু করেন। তিনি পুলিশের কাছে যেতে বাধ্য হন। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দলের মহিলা কর্মীকেই কুরুচিকর প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল।

[আরও পড়ুন: মোবাইল হারানোর খবর চাপা দিতে মাওবাদী আতঙ্ক ছড়ায় যুবক! ঝাড়গ্রামের ঘটনায় প্রকাশ্যে নয়া তথ্য]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement